সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০৫:৫১ অপরাহ্ন

সর্বশেষ খবর :

অপহৃত সেই তিন যমজ বোন উদ্ধার, আটক ৬

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় বুধবার, ১৯ জুন, ২০১৯
  • ১৬৯ বার পড়া হয়েছে

ডেস্ক নিউজ: 

ময়মনসিংহের ফুলপুর উপজেলার ভাইটকান্দি দক্ষিণপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে শনিবার ভোর রাতে অপহৃত যমজ তিন বোন পপি, সোমা ও চম্পাকে উদ্ধার করেছে পুলিশ।  নিখোঁজ আবিদা সুলতানা পপিকে শেরপুর জেলার নখলা উপজেলার গৌরদ্ধার থেকে গত সোমবার উদ্ধার করে পুলিশ। পরদিন মঙ্গলবার গভীর রাতে অপর দুই বোনকেও উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা যায়, সোমবার উদ্ধার হওয়া আবিদা সুলতানা পপির কাছ থেকে তথ্য নিয়ে ময়মনসিংহ ডিবি পুলিশ ও ফুলপুর পুলিশের একটি দল শেরপুর জেলার ঝিনাইগাতী থানার নকশী বাজার গ্রামের জনৈক জুয়েলের বাড়িতে অভিযান চালিয়ে শাহানা সুলতানা সোমা ও রাজিয়া সুলতানা চম্পাকে উদ্ধার করে।

এ ব্যাপারে অপহৃত তিন কন্যার পিতা আব্দুর রহমান বাদী হয়ে ফুলপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী /৩) এর ৭/৩০ ধারায় মামলা করেন। উদ্ধারকৃত তিন বোনের ডাক্তারি পরীক্ষা করা হবে বলে জানান ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমারত হোসেন গাজী জানান, অপহৃতদের উদ্ধারের সময় অপহরণের ঘটনার সঙ্গে জড়িত মোমেন মিয়া, সুমাইয়া, জুয়েল, মুন্না, রূপ চান মিয়া ও মাসুদ রানাকে আটক করেছে পুলিশ। আটককৃতদের ফুলপুর থানায় নিয়ে আসা হয়েছে বলে জানান তিনি।

এছাড়া গ্রেফতার হওয়া প্রত্যেকের বাড়ি শেরপুর জেলার ঝিনাইগাতী থানা বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2019 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com