বুধবার, ০৫ অগাস্ট ২০২০, ১০:১৮ অপরাহ্ন

আবাসিক হোটেলে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-২ ।। অনৈতিক কার্যকলাপের দায়ে ৮জন তরুণ-তরুণীকে শাস্তি প্রদান

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০১৯
  • ৬১৯ বার পড়া হয়েছে
কুমিল্লা সংবাদদাতা :

কুমিল্লায় র‌্যাব-১১, সিপিসি-২ এর উপ-পরিচালক প্রনব কুমার-এর নেতৃত্বে আলেখারচর বিশ্বরোডে আবাসিক হোটেল তানিম বৈশাখীতে অভিযান চালিয়ে ১৩৫ পিস ইয়াবাসহ হোটেল ম্যানেজার আব্দুস সাত্তারকে আটক করেছে। জানা যায়, ১৬ এপ্রিল দুপুর ১টার দিকে র‌্যাব-১১, সিপিসি-২ ক্যাম্পের উপ পরিচালক সহকারী পুলিশ সুপার প্রনব কুমারের নেতৃত্বে ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে হোটেল তানিম বৈশাখীর ২য় তলায় অভিযান চালিয়ে কুমিল্লা হোমনা উপজেলার শ্রীনগর গ্রামের মৃত.কানু মিয়ার পুত্র হোটেল ম্যানেজার আব্দুস সাত্তারের ড্রয়ার হতে ১৩৫ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়।
হোটেলে অনৈতিক কার্যকালাপের দায়ে চার জন যুবক ও ৪ জন তরুণীকে মোবাইলকোর্ট আইনে শাস্তি দেওয়া হয়। মোবাইলকোর্ট পরিচালনা করেন কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট জনি রায়।
র‌্যাব-১১, সিপিসি-২ এর উপ পরিচালক সহকারী পুলিশ সুপার প্রনব কুমারের সাথে কথা বললে তিনি জানান- আমরা তানিম হোটেলে অভিযান চালিয়ে হোটেল ম্যানেজারের রুম হতে ১৩৫ পিস ইয়াবা ও নগদ দুই লক্ষ পঁচিশ টাকা উদ্ধার করি এবং ম্যানেজার আব্দুস সাত্তারের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। ভবিষ্যতে  র‌্যাব-১১ সিপিসি-২ এর নেতৃত্বে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com