বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০২:১১ অপরাহ্ন

সর্বশেষ খবর :
৩য় শ্রেণীর ছাত্রীর স্পর্শকাতর স্থানে হাত, শিক্ষক গ্রেপ্তার নিরাপদ বিশ্ব গড়ে তুলতে মানবজাতিকে একসাথে কাজ করা উচিৎ: প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে রিয়াদ আহমেদ তুষারের “বধির বোবা? অন্ধ” ইসলামিক গ্রন্থের মোড়ক উন্মোচন খুলে দেওয়া হলো জব্দকৃত ব্যাংক হিসাব: কার্যক্রমে ফিরছে ইভ্যালি বিশ্বজুড়ে করোনায় মৃতের সংখ্যা ১০ লাখ ছাড়ালো কাউকে ক্ষমা করলে আল্লাহ সম্মান বাড়িয়ে দেন ছাত্রাবাসে গৃহবধূকে গণধর্ষণ মামলার আরেক আসামি গ্রেফতার শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী পালন করেছে কিশোরগঞ্জ জেলা প্রশাসন শ্রীলঙ্কা সফরে যাচ্ছে না বাংলাদেশ : বিসিবি প্রধান দেশে করোনায় একদিনে মৃত্যু ৩২, শনাক্ত ১৮০৭

আমি তো একা নেই : মেহজাবিন

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৬ বার পড়া হয়েছে

মেহজাবিন চৌধুরী।  ছোট পর্দার জনপ্রিয় মুখ।  করোনাভাইরাসের প্রকোপের মধ্যেই কাজ করছেন। করোনার আতঙ্কের কারণে অন্য শিল্পীদের মতোই এ অভিনেত্রীও কাজের চেয়ে নিজের স্বাস্থ্য সচেতনতায় যথেষ্ট যত্নবান। অভিনয় করছেন বেছে বেছে। বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক প্রসঙ্গ নিয়ে একটি জনপ্রিয় গণমাধ্যমের সঙ্গে  কথা বলেন তিনি।

 

* শুটিং ব্যস্ততা কেমন যাচ্ছে?

** চার দিন আগে শুটিং করেছিলাম একটি খণ্ড নাটকের। এখন বাসায় আছি। সময় এখন নিজের জন্যই বেশি বরাদ্দ। বছরটা আতঙ্কের মধ্য দিয়েই যাচ্ছে।

* করোনার আতঙ্ক এবং সংক্রমণ তো কমছে না। শুটিং কি চালিয়েই যাবেন?

** না, এমনটি নয়। যেহেতু সংক্রমণ কমছে না, সেই সঙ্গে দিনের পর দিন মানুষের মধ্যে অসতর্কতাই দেখছি। যে যেভাবে পারছেন চলাফেরা করছেন। সেখানে নিয়মিত শুটিং চালিয়ে যাওয়ার বিষয়টি ভেবে দেখব। একইভাবে গল্প এবং চরিত্রের পছন্দের বিষয়টিও মাথায় থাকবে।

* পরিচালকদের দৃষ্টি আপনার ওপর। যদি অনিয়মিত কাজ করেন এবং পছন্দ-অপছন্দের দোহাই দেন, এতে সম্পর্কের বিষয়ে প্রভাব পড়বে না?

** আমি যাদের সঙ্গে কাজ করি তাদের সঙ্গে অবশ্যই আমার বোঝাপড়া আছে। তাছাড়া এখন সময়টাও ভালো যাচ্ছে না। যাদের নিষেধ করব, অথবা যাদের কাজ করতে পারব না তারা তো অবশ্যই বর্তমান সময়টার কথা ভাববেন। আগে তো জীবন, তারপর কাজ। নিজেকে যদি সুস্থ না রাখতে পারি তবে কাজ দিয়ে কী করব।

* কাজ কমিয়ে দিলে আপনার দর্শকও তো বঞ্চিত হবেন…

** ওই যে বললাম সবাইকে বিষয়টি বুঝতে হবে। সময়টা ভালো নয়। পুরনো নাটকে দর্শক আমাদের নান্দনিকতা ফিরে পাবেন। আগের নাটকগুলো দেখে দর্শক বিনোদিত হবেন এটি আমি প্রত্যাশা করি। সেই সঙ্গে অনুরোধও করব যাতে তারা যেন আমার অবস্থান এবং দেশের সার্বিক অবস্থানের বিষয়টি ভাবেন। আসলে বেঁচে থাকলে অনেক কাজ করতে পারব। এখন আপাতত ভালো থাকার চেষ্টা করি।

* মাঝে মাঝে নাটকের গল্প ভাবনায় আপনার নাম দেখা যায়। এ নিয়ে নতুন কোনো খবর আছে?

** হ্যাঁ, অনেক পরিকল্পনা আছে। অনেক ভাবনা মাথায় আছে। তবে ভাবনাগুলো যে রকম, সেভাবে কাজ করার পরিবেশ দেশে নেই। শুটিংয়ে আউটডোর-ইনডোর বলতে কথা আছে। আমার নাটকের ভাবনাগুলোও এ দুই মাধ্যমে। তাই দেশের পরিস্থিতি ঠিক হলে ভাবনাগুলো কাজে লাগাব।

* নাটকের জনপ্রিয় অভিনয়শিল্পীদের চলচ্চিত্রেও দর্শক দেখতে চায়। দর্শকদের এ আগ্রহটা কি আপনি পূরণ করবেন?

** আসলে চলচ্চিত্র একটি বড় মাধ্যম। এতে কাজ করতে কার না আগ্রহ থাকে। আমারও আছে। তবে এখন আমি মনে করি ছোট পর্দায় দর্শক আমাকে দেখুক। বড় পর্দায় কোনো এক সময় দেখতেও পারেন। তবে এটি নিয়ে আমি কোনো নিশ্চয়তা দিতে পারব না।

* অভিনেত্রী মেহজাবিনকে আর কত একা দেখবেন ভক্তরা?

** আমি তো একা নেই। আমার পরিবার আছে। সবাইকে নিয়ে সুন্দর সময় যাচ্ছে। এতে ভালো বোধ করছি। ভবিষ্যতে কী হয় সেটি তো জানি না। তাই বর্তমান নিয়েই ভালো আছি।  সূত্র : যুগান্তর

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com