মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ০২:৫৩ অপরাহ্ন

সর্বশেষ খবর :
রাজনীতি গাড়ি-বাড়ি করার মতো পেশা নয়: রাষ্ট্রপতি কিশোরগঞ্জের প্রাথমিক স্কুল শিক্ষিকা আলো ছড়াচ্ছেন আন্তর্জাতিক চিত্রকর্ম প্রদর্শনীতে আজব কবিরাজ সবুজ মিয়া, ফুঁ দিলেই রোগমুক্তি লিয়ানা পপি হত্যায় গ্রেপ্তারকৃত আসামির শাস্তির দাবিতে মানববন্ধন ১৫ বছর পর কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত সিরাজগঞ্জের বেলকুচিতে মাদ্রাসার দ্বিতল ভবনের উদ্ভোধন ভৈরবে নানা আয়োজনের মধ্য দিয়ে মোহনা টিভির প্রতিষ্ঠা বার্ষির্কী পালিত ব্যবহারে ব্যাপক পরিবর্তন রাণু মণ্ডলের, মিডিয়াকেও শোনালেন বাঁকা কথা ঘূর্ণিঝড় বুলবুলে ৫ হাজার ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত, নিহত ২ জাতীয় বিশ্ববিদ্যালয়ের আগামীকালের সকল পরীক্ষা স্থগিত

এবার স্পট ফিক্সিং কেলেঙ্কারিতে দুই ভারতীয় ক্রিকেটার গ্রেফতার

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ৮ নভেম্বর, ২০১৯
  • ৮০ বার পড়া হয়েছে

স্পট ফিক্সিং কেলেঙ্কারিতে এবার উত্তাল ভারতীয় ক্রিকেট। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ খেলা সাবেক দুই ক্রিকেটার এম গৌতম এবং আবরার কাজীকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। ধরা পড়তে পারেন আরও কয়েকজন বড় ক্রিকেটার।

গৌতম এবং আবরার বিশ্ব ক্রিকেটে পরিচিত নাম না হলেও ভারতের ঘরোয়া ক্রিকেটে তাদের ‘অভিজ্ঞ’ হিসেবে বিবেচনা করা হয়। এই দুইজন কর্ণাটক প্রিমিয়ার লিগে (কেপিএল) বড় অঙ্কের টাকার বিনিময়ে ফিক্সিং করেছেন বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার দুই ক্রিকেটারের গ্রেফতারের খবর দেয় সেন্ট্রাল ক্রাইম ব্র্যাঞ্চ অব বেঙ্গালুরু। চলতি বছরের ফাইনাল ম্যাচে তাদের ফিক্সিংয়ের প্রমাণ পেয়েছে তারা। এ জন্য জুয়াড়িদের কাছ থেকে দুজন প্রায় ২৪ লাখ করে টাকা নেন।

ভারতে আইপিএল জনপ্রিয় হওয়ার পর ২০০৯ সালে কেপিএল শুরু হয়। গত কয়েক সপ্তাহে এই প্রতিযোগিতায় অংশ নেয়া বেশ কয়েকজন ক্রিকেটারের বিরুদ্ধে ফিক্সিংয়ের অভিযোগের কথা শোনা গেছে। কেএল রাহুল, মায়ানক আগারওয়াল এবং মনিষ পাণ্ডের মতো ক্রিকেটাররা বিভিন্ন সময়ে এখানে খেলেছেন।

৩৩ বছর বয়সী গৌতম ভারতের ঐতিহ্যবাহী টুর্নামেন্ট রঞ্জি ট্রফিতে কর্ণাটকের হয়ে উইকেটরক্ষক হিসেবে খেলেছেন। ২০১৩ থেকে ২০১৫ সাল পর্যন্ত আইপিএলে খেলেছেন ১৩টি ম্যাচ। এই সময়ে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু, মুম্বাই ইন্ডিয়ান্স এবং দিল্লির হয়ে মাঠে নামেন।

৩০ বছর বয়সী আবরার কাজী বাঁহাতি স্পিনিং অল-রাউন্ডার। ২০১১ সালে তিনি র‌য়্যাল চ্যালেঞ্জারস বেঙ্গালুরু দলে ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2019 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com