মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ১২:৫০ অপরাহ্ন

কটিয়াদী পৌরসভায় উত্তেজনা, বিএনপি মেয়র প্রার্থীর ভোট বর্জন

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
কটিয়াদী পৌরসভায় উত্তেজনা, বিএনপি মেয়র প্রার্থীর ভোট বর্জন

কিশোরগঞ্জের কটিয়াদী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর বিরুদ্ধে ১৪টি কেন্দ্রের সবকটিতেই এজেন্টদের মারধর করে বের করে দেওয়া ও জোরপূর্বক সিল মারার অভিযোগ তুলেছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তোফাজ্জল হোসেন খান। নির্বাচন বর্জন এবং পুননির্বাচনের দাবি জানিয়েছেন তিনি। এছাড়া পুননির্বাচনের দাবি জানিয়েছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী সালমা আনিকা।

 

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে নিজের বাড়িতে সংবাদ সম্মেলনে নির্বাচন বর্জনের ঘোষণা দেন তিনি। বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তোফাজ্জল হোসেন খান দিলীপ অভিযোগ করেন, সকালে ভোট শুরুর কিছুক্ষণ পর থেকেই ক্ষমতাসীন দলের প্রার্থীর সমর্থকরা বিভিন্ন ভোটকেন্দ্রে বিএনপি প্রার্থীর এজেন্টদের বের করে দিয়ে নৌকা মার্কায় ভোট দিচ্ছেন। ভোটাররা কেন্দ্রে গিয়েও ভোট দিতে পারছে না। অনেক কেন্দ্রে বিএনপি প্রার্থীর সমর্থকদের মারধর করা হচ্ছে।

 

নির্বাচন কমিশন ও প্রশাসনের কাছে অভিযোগ করেও কোনো প্রতিকার মিলছে না। এ অবস্থায় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত নেয়া হয় বলে জানান তিনি। একই সাথে নির্বাচন বাতিল করে পুনরায় ভোট নেয়ার দাবি জানানো হয়। বিএনপির কেন্দ্রীয় নেতা রুহুল আমিন আখিলসহ অন্যরা এ সময় উপস্থিত ছিলেন।

 

কটিয়াদী পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৫ জন, সংরক্ষিত আসনে ১১ এবং সাধারণ আসনে কাউন্সিলর পদে ৩৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com
%d bloggers like this: