সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০২:৩২ পূর্বাহ্ন

কমলগঞ্জে মুজিববর্ষ উদযাপন উপলক্ষে ক্ষণগননা শুভ উদ্বোধন

সালাহউদ্দিন শুভ
  • আপডেট সময় শনিবার, ১১ জানুয়ারী, ২০২০
  • ২৯৩ বার পড়া হয়েছে

মৌলভীবাজারের কমলগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১০ জানুয়ারি) বিকেল ৫টায় ক্ষণগণনা উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সারাদেশের ন্যায় কমলগঞ্জেও বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়।এ উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তন প্রাঙ্গনে স্থাপন করা হয় ক্ষণগণনা যন্ত্র। এর আগে বিকাল ৩টা থেকে শুরু হয় আলোচনা সভা।
কমলগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশেকুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক সদস্য উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মোঃ রফিকুর রহমান।

উপজেলা স্কাউট সম্পাদক মোশাহীদ আলীর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আছলম ইকবাল মিলন, সাধারন সম্পাদক এ এস এম আজাদুর রহমান,ভাইস চেয়ারম্যান রাম ভজন কৈরী, বিলকিস বেগম,পৌর মেয়র মোঃ জুয়েল আহমদ,ওসি তদন্ত সুধীন চন্দ্র দাশ।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এড.সানোয়ার হোসেন,উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাকের আলী সজীব,সাংবাদিক শাহীন আহমদ প্রমুখ।

এছাড়াও সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,শিক্ষকবৃন্দ,উপজেলা ছাত্রলীগ, যুবলীগের সদস্যবৃন্দ,বিভিন্ন স্কুল কলেজের ছাত্র,ছাত্রীবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com