বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০৪:৫৪ অপরাহ্ন

সর্বশেষ খবর :
করোনার মধ্যেই সুখবর পেলো বাংলাদেশ করোনায় আক্রান্ত হয়ে কঙ্গোর সাবেক প্রেসিডেন্টের মৃত্যু কমলগঞ্জে হাটবাজারগুলোতে লোকসমাগম বৃদ্ধি কমলগঞ্জ পৌর মেয়র খাবার নিয়ে ছুটলেন কর্মহীনদের বাড়ি বাড়ি নিকলীতে কর্মহীন হতদরিদ্র মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ কিশোরগঞ্জে ৮০ পিস বুপ্রেনরফিন ইনজেকশন’সহ আটক ১ হোসেনপুরে সামাজিক দূরত্ব নির্ণয় নির্দেশক চিহ্ন আঁকা শুরু করেছে পুলিশ, সাবান ও মাস্ক বিতরণ কমলগঞ্জে শমশেরনগরসহ ৫ চা বাগানে কাজে ফিরেছে শ্রমিকরা নিকলী উপজেলা ছাত্রলীগের জীবাণুনাশক স্পে, ও লিফলেট বিতরণ আখাউড়া-চেকপোষ্ট সিএনজি স্ট্যান্ডের পক্ষ থেকে সিএনজি শ্রমিকদের খাদ্য সামগ্রী বিতরণ

করোনাভাইরাসে ইতালির ভয়াবহ চিত্র ফুটে উঠল যে ছবিতে

আন্তর্জাতিক ডেস্ক
  • আপডেট সময় বুধবার, ২৫ মার্চ, ২০২০
  • ২৩০ বার পড়া হয়েছে

ইতালির ব্যস্ত সড়কে পড়ে আছে এক ব্যক্তি। মুখে মাস্ক পরা। রোমের একটি বাস স্টপের যাত্রী ছাউনির সামনে রাখা একটি ব্যাগ। দেখেই বোঝা যাচ্ছে, কোথাও যাওয়ার জন্য বের হয়েছিলেন তিনি। কিন্তু গন্তব্যে আর পৌঁছাতে পারেননি। বাসের অপেক্ষায় থাকতে থাকতেই জ্ঞান হারিয়ে ফেলেন। এই ছবি থেকেই বোঝা যায় ইতালিতে করোনাভাইরাস কতটা ভয়াবহ আকার ধারণ করেছে।

কতক্ষণ ওই ব্যক্তি এইভাবে রাস্তায় পড়ে ছিলেন কেউ জানে না। এক সময় একটি অ্যাম্বুলেন্স এসে তাকে নিয়ে যায়। তবে তিনি এখন কোথায় আছেন? কেমন আছেন? কোনো হাসপাতালে আছেন কিনা, তা জানাতে পারেনি।

এদিকে, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ইতালিতে গত ২৪ ঘণ্টায় আরও ৭৪৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশটিতে মোট মৃত্যু হয়েছে ৬ হাজার ৮২০ জনের। দেশটিতে মোট আক্রান্ত হয়েছে ৬৯ হাজার ১৭৬ জন।
চীনের পর সবচেয়ে বেশি করোনা ভাইরাসের বিস্তার ঘটেছে ইতালিতে। করোনার প্রাদুর্ভাব নিয়ন্ত্রণে আনতে দেশটি ইতিমধ্যে সকল ধরণের ভ্রমণে নিষেধাজ্ঞা জারি করেছে।

উল্লেখ্য, ২০১৯ সালের শেষ দিকে চীনের হুবেই প্রদেশের উহান থেকে বিশ্বের ১৯৪ দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে কোভিড-১৯। এতে বিশ্বজুড়ে প্রাণ গেছে ১৮ হাজার ২৯৫ জনের। মোট আক্রান্ত ৪১ লাখ ৪৬৫ জন ৪১।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com