রবিবার, ১২ জুলাই ২০২০, ০৩:০৫ অপরাহ্ন

সর্বশেষ খবর :
হোসেনপুরে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত বিশ্বে করোনা রোগীর সংখ্যা ১ কোটি ২০ লাখ ছাড়ালো প্রধানমন্ত্রীর নিকট প্রণোদনা চেয়ে লালপুরে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের মানববন্ধন বেতাগী ও তালতলী উপজেলার ভূমি অফিসের কর্মকর্তা-কর্মচারীদের আইটি বিষয়ক প্রশিক্ষণ প্রদান সম্পন্ন ফলোআপ: কমলগঞ্জে দুই কিশোরকে বেঁধে নির্যাতনকারী প্রধান আসামী সাহাদত গ্রেফতার ইদে বাজার মাতাবে হোসেনপুরের  ‘মেসি-২, দাম হাঁকাচ্ছে ২৫ লাখ টাকা কিশোরগঞ্জে জোয়া খেলার আসর থেকে ৭ জনকে আটক করেছে র‌্যাব-১৪ নিকলী বেড়িবাঁধ পর্যটন কেন্দ্রে ৪০ পর্যটককে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত গত ২৪ ঘন্টায় ২৬৮৬ জনের দেহে করোনা শনাক্ত, মোট ১৮১,১২৯ হোসেনপুরে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি : গ্রেফতার ২

করোনায় দেশে দীর্ঘ হচ্ছে লাশের সারি, গত ২৪ ঘন্টায় মৃত্যু আরও ২৩ জনের

ডেস্ক নিউজ
  • আপডেট সময় শুক্রবার, ২৯ মে, ২০২০
  • ১৬৭ বার পড়া হয়েছে

দেশে গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে আরও ২৩ জনের। মারা যাওয়া ২৩ জনের মধ্যে ১৯ জন পুরুষ আর ৪ জন নারী। তাদের মধ্যে ঢাকা বিভাগের ১০ জন, চট্টগ্রাম বিভাগের ৯ জন, রংপুর বিভাগের ২ জন, সিলেটের ১ জন এবং বরিশালের ১ জন।  এ নিয়ে প্রাণঘাতী ভাইরাসটিতে আক্রান্ত হয়ে ৫৮২ জনের মৃত্যু হলো।

শুক্রবার দুপুরে করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে নিয়মিত স্বাস্থ্য বুলেটিনে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা এ তথ্য জানান।

তিনি বলেন, দেশে গত ২৪ ঘন্টায় ৪৯টি ল্যাবে ১১ হাজার ৩০১টি নমুনা পরীক্ষা করে নতুন করে ২ হাজার ৫২৩ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া যায়। একদিনে এ যাবৎকালের এটাই সর্বোচ্চ করোনা রোগী শনাক্তের সংখ্যা।  এ নিয়ে দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৪২ হাজার ৮৪৪ জন।

ডা. নাসিমা সুলতানা জানান, গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৫৯০ জন। এ নিয়ে করোনা আক্রান্ত রোগীদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন মোট ৯ হাজার ১৫জন।

গত ৮ মার্চ বাংলাদেশে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয় এবং ১৮ মার্চ এই ভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম মৃত্যুর ঘটনা ঘটে। এরপর থেকে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে।

করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে ২৬শে মার্চ থেকে বাংলাদেশে সাধারণ ছুটি চলছে। বন্ধ রয়েছে সব ধরনের গণপরিবহন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com