বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ১২:১৯ পূর্বাহ্ন

সর্বশেষ খবর :
ভ্যাকসিনের কার্যকারিতা নিয়ে আন্তর্জাতিক মহলের উদ্বেগ একেবারেই ভিত্তিহীন : রাশিয়া নামাজ পড়তে মসজিদে ওঠার সময় গলাকেটে হত্যা এইচএসসি পরীক্ষার গুজব নিয়ে বিজ্ঞপ্তি প্রকাশ লেবাননে আটকেপড়া ৭১ প্রবাসী বাংলাদেশিকে ফেরত আনল বিমান বাহিনী অ্যামোনিয়াম নাইট্রেট নিয়ে বাংলাদেশেও উদ্বেগ, জেলায় জেলায় চিঠি মুজিববর্ষে  মঠবাড়ীয়া উপজেলা ভূমি অফিসের উদ্যোগে বৃক্ষ রোপণ ফলোআপ: ওয়াননিউজে সংবাদ প্রকাশের পর হোসেনপুরে ঘটনার তদন্তে সিভিল সার্জন অফিস এশিয়ার বন্যাকবলিত দেশগুলোকে সহায়তা করবে জাতিসংঘ সুন্দরবন থেকে ৯ জেলে আটক, নৌকা ও জাল উদ্ধার বিশ্বে ফের একদিনে করোনায় ৬ হাজার মৃত্যু, শনাক্ত আড়াই লাখের বেশি

কওমি মাদরাসা ও ইমামদের সুখবর দিল প্রধানমন্ত্রী

ডেস্ক নিউজ
  • আপডেট সময় শুক্রবার, ১৫ মে, ২০২০
  • ২২৫ বার পড়া হয়েছে

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যতই ঝড়-ঝাপটা আসুক। আমাদের এগিয়ে যেতে হবে। মনে রাখতে হবে আমরা বিজয়ী জাতি। করোনা ভাইরাস আক্রান্তদের চিকিৎসা দেয়ার জন্য আমরা ইতোমধ্যে ২০০০ চিকিৎসক নিযোগ দেয়া হয়েছে। করোনা ভাইরাস মোকাবেলায় সরকার ত্রাণ দিয়ে যাচ্ছে। দেশের বিত্তবানরাও ত্রাণ দিচ্ছে। আমরা চাই দেশের কোন মানুষ যেন এই দুর্ভোগের সময় খাবারে কষ্ট না পায় আমরা সে ব্যবস্থা করে দিয়েছি।

তিনি বলেন, ঈদের আগে আমরা ৬ হাজার কাওমি মাদ্রাসায় সহযোগিতা করবো ইনশাল্লাহ। দেশের সবাইকে আমরা দিতে পারবো না। তবে চেষ্টা করছি যাতে সবাই এই দুর্ভোগের সময় খেয়ে ভালোভাবে বেঁচে থাকতে পারে। তাছাড়া মসজিদের ইমামদেরও সহযোগিতা করবো। প্রধানমন্ত্রী বলেন, করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রাদুর্ভাবে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ দরিদ্র পরিবারের মধ্যে ২ হাজার ৫শ’ টাকা করে মোবাইলে বিতরণের শুভ উদ্বোধন ঘোষণা করছি। করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রাদুর্ভাবে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ দরিদ্র পরিবারের মধ্যে ২ হাজার ৫শ’ টাকা করে মোবাইলে বিতরণের উদ্বোধন অনুষ্ঠানে আজ বৃহস্পতিবার (১৪ মে) প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কথা বলেন।

 

ভাতা পাওয়ার তালিকায় আছেন নির্মাণশ্রমিক, কৃষিশ্রমিক, দোকানের কর্মচারী, রিকশাচালক, ভ্যানচালক, দিনমজুর ব্যক্তি উদ্যোগে পরিচালিত বিভিন্ন ব্যবসায় কর্মরত শ্রমিক, পোলট্রি খামারের শ্রমিক, বাস-ট্রাকের পরিবহন শ্রমিক ও হকারসহ নিম্ন আয়ের নানা পেশার মানুষ। তালিকাভুক্তদের মধ্যে নগদ, বিকাশ, রকেট, এবং শিউরক্যাশ এর মাধ্যমে সরাসরি চলে যাবে এই টাকা, ফলে বাড়তি কোন ঝামেলা পোহাতে হবে না তাদের। টাকা পাঠানোর খরচ সরকার বহন করবে। এই টাকা উত্তোলন করতে ভাতাভোগীদের কোন খরচ দিতে হবে না।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com