শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০১:৩৭ পূর্বাহ্ন

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার নয়জন ভাষা সৈনিককে সম্মাননা প্রদান

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ১ মার্চ, ২০১৯

নিউজ ডেস্ক :
মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার নয়জন ভাষা সৈনিককে সম্মাননা প্রদান করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার(২৮ফেব্রুয়ারি) বিকালে করিমগঞ্জের জঙ্গলবাড়ি গ্রামে ঈশাখাঁ সমাজ কল্যাণ সমিতি এই সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আব্দুল্লাহ আল মাসউদ। বিশেষ অতিথি ছিলেন করিমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন সুলতানা ও জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ পরিচালক কামরুজ্জামান।

অধ্যাপক মহিউদ্দীন আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন মহিলা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক দেলোয়ার হোসেন, প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব খালেদা পারভীন, ডক্টর শেখ রাফি আহমেদ, ডক্টর আখতার উদ্দিন, মুক্তিযোদ্ধা শেখ কবীর আহমেদ, আওয়ামী লীগ নেতা মো. ইকবাল, বিএনপি নেতা রফিকুর রহমান, ঈশাখাঁ সমাজ কল্যাণ সমিতির উপদেষ্টা এমরান আলী ভূইয়া, সাধারণ সম্পাদক রুকন উদ্দিন, সৈয়দ শফিকুর রহমান, মীর আশরাফ উদ্দিন, জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক আশরাফ আলী প্রমুখ।

নতুন প্রজন্মের সন্মুখে ভাষা আন্দোলনের স্মৃতিচারণ করেন ভাষা সৈনিক মোশাররফ হোসেন আকুঞ্জী।

সম্মাননা প্রাপ্তরা হলেন ভাষা সৈনিক আবু সিদ্দীক (বেছু মিয়া), মোশাররফ হোসেন আকুঞ্জী, সৈয়দ বদরুদ্দিন হোসাইন (মরণোত্তর), সৈয়দ কমরুদ্দিন হোসাইন (মরণোত্তর), মিছিরউদ্দীন আহমেদ (মরণোত্তর), মাহফুজুল হাকিম সিতু (মরণোত্তর), আব্দুস সোবহান (মরণোত্তর), মফিজ উদ্দিন (মরণোত্তর) ও আলী আসগর (মরণোত্তর)। তাদের প্রত্যেককে ক্রেস্ট প্রদান করা হয়।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

One response to “কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার নয়জন ভাষা সৈনিককে সম্মাননা প্রদান”

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2022 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: