শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০২ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

কিশোরগঞ্জের কুলিয়ারচরে নারী সহ ৫ প্রতারক জনতার হাতে আটক

আলী হায়দার, কুলিয়ারচর, কিশোরগঞ্জ
  • আপডেট সময় রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ২০০ বার পড়া হয়েছে
কিশোরগঞ্জের কুলিয়ারচরে নারী সহ ৫ প্রতারক জনতার হাতে আটক

কিশোরগঞ্জের কুলিয়ারচরে সাংবাদিক, মানবাধিকার কর্মী, ড্রাগ সুপার পরিচয় বহনকারী এক নারী সহ ৫ প্রতারক বিভিন্ন ফার্মেসিতে ড্রাগ সুপার পরিচয়ে প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেওয়ার সময় চজঊঝঝ লেখা নাম্বার প্লেট বিহীন এক সিএনজি সহ ৫ প্রতারক জনতার হাতে আটক হয়েছে।
রবিবার (১০ জানুয়ারি) বেলা ১২টার দিকে কুলিয়ারচর উপজেলার সালুয়া ইউনিয়নের মধ্য সালুয়া চকবাজারে সেবা মেডিক্যাল হলে ড্রাগ সুপার পরিচয়ে প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেওয়ার সময় তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন রাজু মিয়া (৬৫) পিতাঃ নিয়ত আলী গ্রামঃ চিনিসপুর, ভেলা নগর জেলাঃ নরসিংদী, ইউসুফ ভূইয়া (৩৮) পিতাঃ ইদ্রিস মিয়া গ্রামঃ লক্ষ্মীপুর থানাঃ বেলব জেলাঃ নরসিংদী, তালাত মাহমুদ (৫২) পিতাঃ মৃত হারিস মিয়া গ্রামঃ তাওয়াদি নরসিংদী সদর, অনুফা আক্তার (পুষণ) স্বামী বাচ্চু মিয়া, পিতাঃ বিল্লাল মিয়া গ্রাম চন্ডিবের থানাঃ ভৈরব জেলাঃ কিশোরগঞ্জ ও সিএনজি চালক রাতুল (১৬) পিতাঃ কবির হোসেন গ্রামঃ সৃষ্টিগর, চৈতন্য থানাঃ শিবপুর জেলাঃ নরসিংদী।

আটককারীদের সূত্রে জানা যায়, সকাল থেকে কুলিয়ারচর ফরিদপুর ইউনিয়নের আন্দবাজারের বিভিন্ন ফার্মেসিতে চাঁদাবাজি করে সালুয়া ইউনিয়নের চকবাজার এলাকায় সেবা মেডিক্যাল হলে ড্রাগ সুপার পরিচয়ে প্রতারণা করে টাকা হাতিয়ে নিতে চাইলে স্থানীয় জনতা তাদের আটক করে। পরে স্থানীয় লোকজন ও মেম্বার ছিদ্দিক মিয়া তাদের জনতার হাত থেকে উদ্ধার করে ইউনিয়ন পরিষদের হল রুমে আটক করে ইউএনও অফিস ও পুলিশে খবর দিলে পুলিশ এসে তাদের নিয়ে যায়।

সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত জানা যায় তাদের বিরুদ্ধে মামলা করার প্রক্রিয়া চলমান।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com