রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১০:২৯ অপরাহ্ন

সর্বশেষ খবর :
ডেভেলপমেন্ট কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২১ এর উদ্বোধন পাকস্থলী থেকে একে একে বের করা হলো ১৪০০ পিস ইয়াবা প্রাইভেট মেডিক্যালের চিকিৎসাব্যয় নির্ধারণ করে দেবে সরকার : স্বাস্থ্যমন্ত্রী ৭ হাজার ৫শ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার স্থানীয় সরকার নির্বাচনে আর অংশ নেবে না বিএনপি টাকা না পেয়ে মাকে খুন, মাদকাসক্ত মেয়ে গ্রেফতার কিশোরগঞ্জে বাংলাদেশ স্বর্ণ শিল্প শ্রমিক ইউনিয়নের আলোচনা সভা অনুষ্ঠিত কিশোরগঞ্জে ট্রাক্টরচাপায় রিকশাচালকের মৃত্যু ৩০ মার্চ দেশের সব স্কুল-কলেজ খুলে দেওয়া হচ্ছে : শিক্ষামন্ত্রী উন্নয়নশীল দেশে উত্তরণ ১২ বছরের নিরন্তর পরিশ্রমের ফসল: প্রধানমন্ত্রী

কিশোরগঞ্জের ছয়টি আসনের মধ্যে পাঁচটি আসনে আওয়ামী লীগ ও বিএনপি’র চূড়ান্ত মনোনয়ন ঘোষণা

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ৭ ডিসেম্বর, ২০১৮
  • ৭০২ বার পড়া হয়েছে

ডেক্স রিপোর্ট :
একাদশ জাতীয় সংসদ নির্বাচনকিশোরগঞ্জের ছয়টি আসনের মধ্যে পাঁচটি আসনে প্রধান দুই রাজনৈতিক দল আওয়ামী লীগ ও বিএনপি’র চূড়ান্ত মনোনয়নপ্রাপ্তদের নাম ঘোষণা করা হয়েছে।
আসন পাঁচটি হচ্ছে, কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর), কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া), কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম), কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) এবং কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর)।
জেলার অপর আসন কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) এ আওয়ামী লীগ এবং বিএনপি দলীয় কোন প্রার্থী ঘোষণা দেয়নি। এখনে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটের শরিক জাতীয় পার্টির প্রার্থী হিসেবে নির্বাচন করছেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু এমপি। শনিবার (৮ ডিসেম্বর) ঐক্যফ্রন্টের প্রার্থী চূড়ান্ত হওয়ার কথা রয়েছে।
কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনে আওয়ামী লীগের প্রার্থী টানা চার বারের সংসদ সদস্য আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম এমপি। তাঁর বিপরীতে বিএনপির প্রার্থী সাবেক ঢাকা বিভাগীয় স্পেশাল জজ রেজাউল করিম খান চুন্নু।
কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে আওয়ামী লীগের প্রার্থী সাবেক আইজিপি, রাষ্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদ। তাঁর বিপরীতে বিএনপির প্রার্থী দু’বারের সাবেক সংসদ সদস্য মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন।
কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনে আওয়ামী লীগের প্রার্থী টানা দু’বারের সংসদ সদস্য প্রেসিডেন্টপুত্র রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি। তাঁর বিপরীতে বিএনপির প্রার্থী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট মো. ফজলুর রহমান।

কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনে আওয়ামী লীগের প্রার্থী টানা দু’বারের সংসদ সদস্য আলহাজ্ব মো. আফজাল হোসেন এমপি। তাঁর বিপরীতে বিএনপির প্রার্থী বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য শেখ মুজিবুর রহমান ইকবাল।

কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনে আওয়ামী লীগের প্রার্থী টানা দু’বারের সংসদ সদস্য বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এমপি। তাঁর বিপরীতে বিএনপির প্রার্থী জেলা বিএনপি সভাপতি মো. শরীফুল আলম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com