শনিবার, ১২ জুন ২০২১, ০৭:৪২ অপরাহ্ন

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ৪১ গৃহহীন পরিবারকে জমির দলিল হস্তান্তর

মোঃ মুঞ্জুরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া, কিশোরগঞ্জ
  • আপডেট সময় শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ২৭৮ বার পড়া হয়েছে
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ৪১ গৃহহীন পরিবারকে জমির দলিল হস্তান্তর

বাংলাদেশে একজন মানুষও গৃহহীন থাকবে না। মুজিববর্সে প্রধানমন্ত্রীশেখ হাসিনার এই অঙ্গীকার বাস্তবায়নের অংশ হিসেবে আজ শনিবার ২৩ জানুয়ারি পাকুন্দিয়া উপজেলা পরিষদ হলরুমে ৪১টি গৃহহীন ও ভূমিহীন পরিবারকে পাকা ঘর ও জমির দলিল হস্তান্তর করা হয়।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঘর হস্তান্তর কার্যক্রম উদ্বোধন করেন। আগামী দুই বছরের মধ্যে পর্যায়ক্রমেদেশের প্রায় নয় লাখ গৃহহীন ও ভূমিহীন পরিবারকে ঘর ও জমিদেওয়া হবে।

 

আজ শনিবার (২৩ জানুয়ারি) পাকুন্দিয়া উপজেলা পরিষদ হলরুমে ৪১টি পরিবারের হাতে উপজেলা নির্বাহী অফিসারমো. নাহিদ হাসান জমির দলিল হস্তান্তর করেন। এসময় উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) একেএম লুৎফর রহমান, পাকুন্দিয়া সরকারি কলেজের অধ্যক্ষমো. কফিল উদ্দিন, মহিলা আদর্শ ডিগ্রী কলেজের অধ্যক্ষমো.মোজাম্মেল হক, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি অধ্যক্ষমো. জসিম উদ্দিন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডারমেজবাহ উদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তামো. রওশন করিম, উপজেলা কৃষকলীগের সভাপতি এড. আ: আওয়াল, সাবেক সভাপতিমো. বাবুল আহমেদ, সুখিয়া ইউপিচেয়ারম্যান আ: হামিদ টিটু, চন্ডিপাশা ইউপিচেয়ারম্যানমো. শামছুদ্দিন, জাংগালিয়া ইউপি চেয়ারম্যান সরকার শামীম আহমেদ,হোসেন্দী ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান হামদু প্রমুখ।

 

উল্লেখ্য, প্রধানমন্ত্রীর আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় পাকুন্দিয়া উপজেলায় ৪১টি গৃহ নির্মাণ করা হয়। এরমধ্যেপৌরসভায় ১৪টি,হোসেন্দী ৫টি, নারান্দী ৫টি, সুখিয়া ১৭টি গৃহের মধ্যে উপকারভোগী জাংগালিয়া ৮, পৌরসভা ২, চরফরাদী ৫,হোসেন্দী ৫, চন্ডিপাশা ৫, সুখিয়া ১৭ পরিবার।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: