শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ০৬:০৫ পূর্বাহ্ন

সর্বশেষ খবর :
হোসেনপুরে শহীদ শেখ কামাল এর ৭১তম জন্মবার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপণ কর্মসূচির শুভ উদ্বোধন ওসি প্রদীপসহ ৭ আসামির রিমান্ডের আদেশ পরিবর্তন সরকারি মেডিকেলে হাইফ্লো কেনোলা মেশিন দিল কিশোরগঞ্জ মুক্তিযোদ্ধা যুব কমান্ড যে সময়ে খুলতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান! কিশোরগঞ্জে আইডিইবি’র মানববন্ধন ও স্মারকলিপি প্রদান সিরাজগঞ্জ থেকে ঢাকগামী বাসে নেওয়া হচ্ছে বাড়তি ভাড়া বিড়ম্বনায় যাত্রীরা জাতির জনক শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী উদ্যাপন উপলক্ষে লালপুরে প্রস্তুতি সভা ভৈরবে মেঘনা নদীতে নিখোঁজের তিনদিন পর এক পর্যটকের ভাসমান লাশ উদ্ধার বেলকুচির বানিয়াগাঁতী এস এন একাডেমিতে নিয়োগ বাণিজ্যের অভিযোগ লালপুরে শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকীতে বৃক্ষরোপন কর্মসূচী

কিশোরগঞ্জে অপহরণ চক্রের চার সদস্য র‌্যাবের হাতে আটক, অপহৃত অনার্স ছাত্রীকে উদ্ধার

ডেস্ক নিউজ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০
  • ৫৫০ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জে অপহরণ চক্রের চার সদস্যকে আটক করেছে র‌্যাব-১৪ এবং অপহৃত এক অনার্স প্রথম বর্ষের ছাত্রীকে অপহরণের পরদিন করিমগঞ্জ উপজেলা থেকে উদ্ধার করা হয়েছে। অপহরণ চক্রের বিল্লাল হোসেন (২২), মো. তরিকুল ইসলাম রাব্বি (২১), মো. আবুল হোসাইন (২০) এবং সৌরভ ঘোষ (১৯) নামে চার সদস্যকেও আটক করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দুপুরে কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার সুতারপাড়া ইউনিয়নের বালিখোলা এলাকায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি চৌকস টিম অভিযান পরিচালনা করে অপহরণ চক্রের এই চার সদস্যকে আটক এবং অপহৃত অনার্স ছাত্রীকে উদ্ধার করেছে। অপহরণ চক্রের চার সদস্যের মধ্যে বিল্লাল হোসেন কিশোরগঞ্জ সদর উপজেলার সগড়া বিশ্বরোড এলাকার ইজাব উদ্দিনের ছেলে, মো. তরিকুল ইসলাম রাব্বি কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল এলাকার শামীমুল হক হেলালের ছেলে, মো. আবুল হোসাইন কিশোরগঞ্জ শহরের বড়বাজার এলাকার মো. ওসমান গনী ছেলে এবং সৌরভ ঘোষ বাজিতপুর উপজেলার শুতার সুতারপুর গ্রামের স্বপন ঘোষের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার এম শোভন খান, বিএন জানান, বুধবার (২২ জানুয়ারি) কিশোরগঞ্জ শহরের আখড়াবাজারের পিটিআই দক্ষিণ গলি এলাকার বাসা থেকে কিশোরগঞ্জ সরকারি মহিলা কলেজের উদ্দেশ্যে বেরিয়ে ওই শিক্ষার্থী নিখোঁজ হয়। ছাত্রীর পিতা র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পে মেয়ে অপহণের অভিযোগ দিলে র‌্যাব বিষয়টি আমলে নিয়ে গোয়েন্দা নজরদারি বৃদ্ধিসহ তথ্য প্রযুক্তির সহায়তা নেয়। গোয়েন্দা নজরদারি এবং তথ্য প্রযুক্তির সহায়তায় অপহরণ চক্রের অবস্থান নিশ্চিত হয়ে বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার সুতারপাড়া ইউনিয়নের বালিখোলা এলাকায় র‌্যাব অভিযান পরিচালনা করে।অভিযানে  অপহরণ চক্রের চার সদস্য এবং অপহৃত অনার্স ছাত্রীকে উদ্ধার করা হয়।

এ ব্যাপারে আটক হওয়া অপহরণ চক্রের চার সদস্যের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কিশোরগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com