রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০১:৪৫ অপরাহ্ন

কিশোরগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২২ বছরের তরুণ খুন

ডেস্ক নিউজ
  • আপডেট সময় মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ৩৪৬ বার পড়া হয়েছে

গতকাল সোমবার (৯ নভেম্বর) বিকালে শহরের নগুয়া প্রথম মোড় এলাকার রাস্তায় ধারালো চাকুর আঘাতে আহত হয় বিজয় (২২) নামে এক তরুণ। পরে গুরুতর অবস্থায় তাকে প্রথমে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল ও পরে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। রাতে সেখানে তার মৃত্যু হয়। নিহত বিজয় শহরের নগুয়া প্রথম মোড়ের আব্দুর রহমানের ছেলে। তার গ্রামের বাড়ি জেলার নিকলী উপজেলায়।

 

পুলিশ সূত্রে জানা যায়, পূর্ব বিরোধের জের ধরে বিল্লাল (২৫) নামে এক যুবক তার লোকজনসহ সোমবার (৯ নভেম্বর) বিকাল ৪টার দিকে শহরের নগুয়া প্রথম মোড় এলাকার রাস্তায় বিজয়ের উপরে আক্রমণ করে। আক্রমণে তারা বিজয়ের বাম পায়ের হাঁটুর ওপরে ধারালো চাকু দিয়ে আঘাত করে গুরুতর আহত করে। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

গতকাল ঘটনার পর থেকেই এ ঘটনার জের ধরে সন্ধ্যার দিকে দুই গ্রুপের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং বর্তমানেও পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। পুলিশ জানিয়েছে এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ তৎপর রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com