শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৭:৫১ অপরাহ্ন

কিশোরগঞ্জে ইয়াবা’সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব

মো: আল-আমীন, কিশোরগঞ্জ
  • আপডেট সময় মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ১৯৮ বার পড়া হয়েছে
কিশোরগঞ্জে ইয়াবা’সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব

কিশোরগঞ্জ শহরের বত্রিশ ও কলাপাড়া এলাকা হতে ইয়াবা’সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্প।

 

গোপন সংবাদের ভিত্তিতে আজ (১২ জানুয়ারি) গভীর রাতে কিশোরগঞ্জ শহরের বত্রিশ এলাকা হতে মাদক ব্যবসায়ী মোঃ বাবুল মিয়া (৩৯) কে ৫শ পিস ইয়াবা ও মাদক বিক্রয়ের ১৮ হাজার ৭শ টাকা ও নারী মাদক ব্যবসায়ী জান্নাতুল ইসলাম বৃষ্টি (২৬) কে ৪৫০ পিস ইয়াবা’সহ র‌্যাবের একটি চৌকস দল অভিযান চালিয়ে গ্রেফতার করে। মাদক ব্যবসায়ী মো: বাবুল মিয়া জেলা শহরের মনিপুরঘাট এলাকার মৃত গোলাপ মিয়ার ছেলে এবং মাদক ব্যবসায়ী জান্নাতুল ইসলাম বৃষ্টি শহরের কলাপাড়া এলাকার সাঈদ বীন আমিনের স্ত্রী।

 

র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার এম শোভন খান (বিএন) জানান, র‌্যাবের কাছে গোপন সংবাদ ছিল তারা মাদক ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত এবং তারা পেশাদার মাদক ব্যবসায়ী। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করেছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

 

তিনি আরও জানান, উক্ত বিষয়ে আসামীদ্বয়ের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার সদর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com