বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৭:৫৭ অপরাহ্ন

কিশোরগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ উদযাপন

মো: আল-আমীন
  • আপডেট সময় শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ৯৯ বার পড়া হয়েছে

‘মুজিববর্ষের মূলমন্ত্র-কমিউনিটি পুলিশিং সর্বত্র’ এই স্লোগানে কিশোরগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ উদযাপন করা হয়েছে। আজ শনিবার (৩১ অক্টোবর) কিশোরগঞ্জ জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স ড্রিল শেডে এই মতবিনিময় সভা, সার্টিফিকেট ও ক্রেস্ট বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম (বার) এর সভাপতিত্বে মতবিনিময় সভায় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সভাপতি পিপি শাহ আজিজুল হক, জিপি অ্যাডভোকেট বিজয় শঙ্কর রায় এবং জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সেক্রেটারী সিনিয়র সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু।

 

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মিজানুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে কমিউনিটি পুলিশিং এর ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় জেলার শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসার হিসেবে পাকুন্দিয়া থানার এসআই সুজিত কুমার এবং জেলার শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য হিসেবে মিঠামইন উপজেলা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সদস্য মো. শাহজাহান মিয়াকে সার্টিফিকেট ও ক্রেস্ট প্রদান করা হয়।

 

এছাড়াও অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) তাহিয়াত আহমেদ চৌধুরী, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আনোয়ার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) অনির্বান চৌধুরী প্রমুখ ছাড়াও জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

amena.com.bd

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Theme Customized by Le Joe
%d bloggers like this: