বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৬:২২ অপরাহ্ন

কিশোরগঞ্জে কুখ্যাত সন্ত্রাসী মাদকসহ গ্রেফতার, ভিডিও দেখুন

ডেস্ক নিউজ
  • আপডেট সময় শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
  • ২৮২ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জে কুখ্যাত সন্ত্রাসী, হত্যা মামলার আসামী ও ভূমি দস্যু আবু হানিফ ওরফে হাছুকে মাদকসহ গ্রেফতার করেছে কিশোরগঞ্জ মডেল থানা পুলিশ। এসময় তার কাছ থেকে ৪পিস ইয়াবা ও দুই লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

 

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) শেষরাতে পুলিশের টহল দেওয়ার সময় লিমা-১ দায়িত্বপ্রাপ্ত অফিসার এস.আই চন্দন কুমার পাল ৩ জন কনস্টেবল আবু হানিফ হাছু ডাকাতের দল মাদকসেবন করছে তথ্য পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হলে পুলিশের সাথে অশোভনীয় আচরণ করলে তাৎক্ষনিকভাবে উপস্থিত হন ওসি তদন্ত মিজানুর রহমান। তিনি সরজমিনে উপস্থিত হয়ে মাদকসহ হাছু ডাকাত ও তার সহযোগী হারুনকে গ্রেফতার করেন। পরে কিশোরগঞ্জ মডেল থানায় এস.আই চন্দন কুমার পাল বাদী হয়ে একটি মাদক মামলা দায়ের করেন।

সরজমিনে গিয়ে জানা যায়, হাছু ডাকাত ও তার দলবলের সাথে কর্তব্যরত পুলিশ অফিসার ও কনস্টেবলদের সাথে অপ্রত্যাশিত আচরণ শুরু করে। পরে পুলিশের উর্দ্ধতন কর্মকর্তার উপস্থিতিতে হাছুকে মাদক সেবন অবস্থায় গ্রেফতার করে থানায় নেয়া হয়। তার গ্রেফতারের পর কিশোরগঞ্জবাসীর মধ্যে স্বস্তি ফিরে এসেছে।

 

উল্লেখ্য যে, আবু হানিফ ওরফে হাছুর বিরুদ্ধে প্রায় দুই ডজন মামলার মধ্যে হত্যা, ডাকাতি, নদী দখল, ভূমি দস্যু ও দ্রুত বিচার মামলা চলমান থাকা অবস্থায় গত ১৭ এপ্রিল আলোচিত সাগর (১৪) হত্যা মামলা থেকে দ্রুত জামিন পেয়ে যায়।

 

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর সিদ্দিক জানান, মাদকসহ হাছুকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে একটি মামলা রজু করা হয়েছে এবং আলামতসহ তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com