বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

কিশোরগঞ্জে কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সোসাইটির খাদ্য সামগ্রী বিতরণ

শামছুল আলম শাহীন
  • আপডেট সময় বুধবার, ২০ মে, ২০২০
  • ৩৬৮ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জে নোভেল করোনা ভাইরাস মোকাবেলায় কিশোরগঞ্জ কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সোসাইটি শতাধিক অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। আজ দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে সংগঠনের পক্ষ থেকে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

 

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি দিলারা বেগম আছমা, অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল মাসউদ, জেলা কৃষক লীগের সভাপতি আহমেদ উল্লাহ, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম, কিশোরগঞ্জে কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সোসাইটির সভাপতি মো. শফিকুল আলম খোকন, সহ-সভাপতি মো. শাহ জাহান ও মো. হারুনুর রশিদ ও সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম লিটন, কোষাধক্ষ ছাদেক মো. আরাফাত খান, সদস্য মো. শাহ কুতুব হোসাইন, সৈয়দ মুরাদুল মুস্তাকিন, মো. আসাদুজ্জামান,মো. ওবায়দুল্লাহ খান খোকন, বাবু রতন চন্দ্র দাস, মো. কামাল হোসেন, মোহাম্মদ সেলিম মাহবুব, মো. আঞ্জু মিয়া, মো. ওবায়দুল্লাহ ও মো. আকমল হোসেন তালুকদার প্রমুখ।

 

সর্বমোট ১২০ জন প্রত্যেককে চাল,ডাল, আলু, তৈল, চিনি ও সেমাইসহ প্রায় ১০০০ টাকার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে কিশোরগঞ্জ কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সোসাইটির কর্মকর্তারা জানান।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com