বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৫:৪৫ অপরাহ্ন

কিশোরগঞ্জে ক্ষমতাসীন আওয়ামী লীগের দলীয় কার্যালয় ভাঙচুর করেছে হরতাল সমর্থনকারীরা

ডেস্ক নিউজ
  • আপডেট সময় রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ৪৪ বার পড়া হয়েছে
কিশোরগঞ্জে ক্ষমতাসীন আওয়ামী লীগের দলীয় কার্যালয় ভাঙচুর করেছে হরতাল সমর্থনকারীরা

হেফাজতে ইসলাম বাংলাদেশ সংগঠনের ডাকে আজ সারাদেশে সকাল-সন্ধ্যা হরতাল পালিত হয়েছে। হরতাল সমর্থনকারী দলগুলো জানিয়েছে তারা সারাদেশে শান্তিপূর্ণভাবে হরতাল পালন করেছে। অপরদিকে সরকারি দল জানিয়েছে সাধারণ মানুষ হরতাল সমর্থন করেনি। হেফাজত ইসলাম ও হরতাল সমর্থনকারীরা হরতালের নামে সারাদেশে অগ্নিসংযোগ ও ভাঙচুরের মতো ঘটনা ঘটিয়েছে।

 

কিশোরগঞ্জে হেফাজতে ইসলামের হরতালে সকাল থেকেই যোগ দিয়েছে হরতাল সমর্থনকারী দলগুলোও। হরতাল চলাকালে দুপুরে স্থানীয় শহীদি মসজিদ চত্বর থেকে একটি মিছিল বের হয়। মিছিলটি স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে হামলা চালায়। এতে অফিসের চেয়ার, টেবিল, আসবাবপত্র, বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার ছবি ও দলীয় কার্যালয়ের সাইনবোর্ডও ভাংচুর করে।

 

এ ঘটনার খবর পেয়ে জেলা ছাত্রলীগ, যুবলীগ তাদের ধাওয়া করে। পরে দুপক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া চলতে থাকে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ টিয়ার গ্যাস, রাবার বুলেট ও সাউন্ড গ্রেনেড ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পুলিশ, বিজিবি ও আমর্ড ব্যাটালিয়ান পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছে। এছাড়াও ভৈরব দুর্জয় মোড়ে জহুরের নামাজের সময় শত শত হেফাজত কর্মীরা সড়ক অবরোধ করে নামায আদায় করে। এ ঘটনায় এলাকায় থমথমে ভাব বিরাজ করছে।

 

উল্লেখ্য হেফাজতের ডাকে হরতালের সমর্থনে স্থানীয় ইমাম উলামা পরিষদ এর নেতাকর্মীরা হামলায় অংশ নেয়। এ বিষয়ে পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) জানান, জেলা আওয়ামী অফিস ভাঙচুরকারীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়াও ঘটনাস্থল থেকে কয়েকজনকে আটক করা হয়েছে।

amena.com.bd

নিউজটি শেয়ার করুন

One response to “কিশোরগঞ্জে ক্ষমতাসীন আওয়ামী লীগের দলীয় কার্যালয় ভাঙচুর করেছে হরতাল সমর্থনকারীরা”

  1. […] আরও পড়ুন: কিশোরগঞ্জে ক্ষমতাসীন আওয়ামী লীগের দল… […]

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Theme Customized by Le Joe
%d bloggers like this: