রবিবার, ১২ জুলাই ২০২০, ০৩:৪৫ অপরাহ্ন

সর্বশেষ খবর :
হোসেনপুরে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত বিশ্বে করোনা রোগীর সংখ্যা ১ কোটি ২০ লাখ ছাড়ালো প্রধানমন্ত্রীর নিকট প্রণোদনা চেয়ে লালপুরে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের মানববন্ধন বেতাগী ও তালতলী উপজেলার ভূমি অফিসের কর্মকর্তা-কর্মচারীদের আইটি বিষয়ক প্রশিক্ষণ প্রদান সম্পন্ন ফলোআপ: কমলগঞ্জে দুই কিশোরকে বেঁধে নির্যাতনকারী প্রধান আসামী সাহাদত গ্রেফতার ইদে বাজার মাতাবে হোসেনপুরের  ‘মেসি-২, দাম হাঁকাচ্ছে ২৫ লাখ টাকা কিশোরগঞ্জে জোয়া খেলার আসর থেকে ৭ জনকে আটক করেছে র‌্যাব-১৪ নিকলী বেড়িবাঁধ পর্যটন কেন্দ্রে ৪০ পর্যটককে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত গত ২৪ ঘন্টায় ২৬৮৬ জনের দেহে করোনা শনাক্ত, মোট ১৮১,১২৯ হোসেনপুরে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি : গ্রেফতার ২

কিশোরগঞ্জে খাদ্যসামগ্রী বিতরণ ও শিক্ষার্থীদের মাঝে নগদ বৃত্তি প্রদান

ডেস্ক নিউজ
  • আপডেট সময় শনিবার, ৩০ মে, ২০২০
  • ১১৬ বার পড়া হয়েছে

গতকাল (২৯ মে) শুক্রবার কিশোরগঞ্জের ৪৯০ জন অসহায় মানুষের হাতে হাতে খাদ্যসামগ্রী ও ২৯০ জন শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়েছে।

 

শহরের পুরাতন স্টেডিয়ামে মাননীয় প্রধানমন্ত্রীর অভিপ্রায় অনুযায়ী শিশু প্রতিভা বিকাশ কেন্দ্র ও কিশোরগঞ্জ জেলা শাখা এর উদ্যোগে এবং জেলা প্রশাসন, কিশোরগঞ্জ এর আয়োজনে সামাজিক সুরক্ষা দূরত্ব বজায় রেখে অনুষ্ঠিত হয় এ মানবিক সহযোগিতা। সাম্প্রতিক করোনা ভাইরাসের সংক্রমণজনিত সংকটে অসহায়ভাবে দিনযাপন করা কিশোরগঞ্জের ৪৯০ জন অসহায় মানুষের হাতে হাতে খাদ্যসামগ্রী ও ২৯০ জন শিক্ষার্থীদের মাঝে নগদ বৃত্তি প্রদান করা হয়েছে।

 

এ সময় প্রত্যেক পরিবারের জন্য ৫ কেজি চাল, ১ কেজি আলু, ১ কেজি ডাল, ১/২ লিটার তেল, ১ টি সাবান ও ২ টি করে মাস্ক উপহার হিসেবে দেয়া হয় এবং ২৯০ জন শিক্ষার্থীদের প্রত্যেককে শিক্ষাবৃত্তি হিসেবে ৫০০ টাকা করে দেয়া হয়।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্ষতিগ্রস্তদের মানুষের হাতে হাতে খাদ্যসামগ্রী ও শিক্ষার্থীদেরকে বৃত্তির টাকা তুলে দেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সচিব ও চেয়ারম্যান, ভূমি সংস্কার বোর্ড মোঃ আবদুল মান্নান। এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলার সম্মানিত জেলা প্রশাসক মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার কিশোরগঞ্জ মোঃ মাশরুকুর রহমান খালেদ, সিভিল সার্জন, কিশোরগঞ্জ ডাঃ মোঃ মুজিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল্লাহ আল মাসউদ।

 

এছাড়াও উপস্থিত ছিলেন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের চেয়ারম্যান সৈয়দ মিজানুর রহমান, ভাইস চেয়ারম্যান জামিলুর রহমান মাখন, জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, জেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিকবৃন্দসহ অন্যান্যরা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com