সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৩:২২ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে গৃহবধূর আত্মহত্যা, স্বামী আটক

মো: আল-আমীন, কিশোরগঞ্জ
  • আপডেট সময় শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ৩২ বার পড়া হয়েছে
কিশোরগঞ্জে গৃহবধূর আত্মহত্যা, স্বামী আটক

কিশোরগঞ্জ শহরের পূর্ব তারাপাশ (বন্দের বাড়ী) এলাকায় মো: মোজাম্মেল হোসেনের বাড়ি থেকে আজ দুপুরে মোছা: সীমা আক্তার (১৯) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। সীমা আক্তারের স্বামী ও শ^শুর বাড়ির লোকজন জানিয়েছে সীমা আত্মহত্যা করেছে।

 

সীমার বাবা জানায়, মো: মোজাম্মেল হোসেন (২১) এর সাথে ইসলামিয়া শরীয়ত মোতাবেক রেজিষ্ট্রি কাবিন মূলে বিবাহ দেই। বিয়ের পর প্রায় তিন (০৩) মাস আমার মেয়ে আমাদের বাড়িতেই ছিল। অত:পর ঘটনার দুই (০২) মাস পূর্বে আমার মেয়েকে স্বামীর বাড়িতে উঠাইয়া দেই। নিহতের বাবা মো: আ: রহিমের অভিযোগ করেন, তার মেয়েকে বিভিন্ন সময়ে নানাভাবে শারিরীক ও মানষিক অত্যাচার নির্যাতন করা হতো। প্রায় সময়ই বিবাদীরা আমার মেয়েকে অপমানজনক কথাবার্তা বলিত।

 

শনিবার (২০ মার্চ) সকাল সাড়ে দশটায় মেয়ের শ^শুর বাড়ি থেকে নিহতের বাবার কাছে তার মোস্তফা নামে একজন ফোন করে জানায় দ্রুত ঘটনাস্থলে যাওয়ার জন্য। নিহতের বাবা আ: রহিম জানান, বেলা সাড়ে এগারটার দিকে স্থানীয় লোকজন ও পুলিশ প্রশাসনকে সাথে নিয়ে ঘটনাস্থলে গিয়ে দেখেন তার মেয়ের মৃত দেহ মেয়ের স্বামীর ঘরে খাটের উপর শুয়ো অবস্থায়।

 

আজ দুপুরে কিশোরগঞ্জ সদর মডেল থানায় তিনজনকে অভিযুক্ত করে একটি অভিযোগ দায়ের করেন। এতে তিনি উল্লেখ করেন, বিবাদীদের প্রত্যক্ষ ও পরোক্ষ প্ররোচনায় আমার মেয়ে আত্মহত্যা করেছে।

সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত জানা যায়, লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে এবং নিহতের স্বামী মো: মোজাম্মেল হোসেন (২১) কে পুলিশ আটক করে থানা হেফাজতে রেখেছে।

amena.com.bd

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Theme Customized by Le Joe
%d bloggers like this: