শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ০৫:১৩ অপরাহ্ন

সর্বশেষ খবর :
এবার করোনায় আক্রান্ত মাশরাফীর বাবা-মা বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী আজ চীন চায় ট্রাম্প নির্বাচনে হেরে যাক : মার্কিন গোয়েন্দা দল বা দেশের বিপদে ডাক পড়লে সবার আগে রাজপথে থাকবো: সোহেল তাজ ক্রসফায়ার বাণিজ্যে ওসি প্রদীপের দুই সিন্ডিকেট মাহবুব কবীর মিলনের বদলি নিয়ে সোশাল মিডিয়ায় কেন হৈচৈ? করোনায় বাংলাদেশি গবেষণা: দুই ওষুধে সেরে উঠছেন বয়স্ক রোগী হোসেনপুরে শহীদ শেখ কামাল এর ৭১তম জন্মবার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপণ কর্মসূচির শুভ উদ্বোধন ওসি প্রদীপসহ ৭ আসামির রিমান্ডের আদেশ পরিবর্তন সরকারি মেডিকেলে হাইফ্লো কেনোলা মেশিন দিল কিশোরগঞ্জ মুক্তিযোদ্ধা যুব কমান্ড

কিশোরগঞ্জে জোয়া খেলার আসর থেকে ৭ জনকে আটক করেছে র‌্যাব-১৪

মো: আল-আমীন
  • আপডেট সময় শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ৩১৯ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জে জোয়া খেলার আসর থেকে ৭ জনকে আটক করেছে র‌্যাব-১৪ সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প। এসময় তাদের কাছ থেকে ৩৬ হাজার ৫৮৫ টাকা ও ২ বান্ডিল তাস উদ্ধার করা হয়।

 

গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় কিশোরগঞ্জ জেলার সদর থানাধীন চং শোলাকিয়া সাকিনে জনৈক আমেরিকা প্রবাসী তোফায়েল হোসেন এর নির্মাণাধীন বাড়ির ভিতরের কক্ষে কতিপয় লোক টাকার বিনিময়ে জুয়া খেলছে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

 

সেই প্রেক্ষিতে আজ (১১ জুলাই) দুপুরে কিশোরগঞ্জ জেলার সদর থানাধীন চং শোলাকিয়া এলাকা হতে মোঃ ওসমান গণি(৫৫), পিতা-মৃত আব্দুল হামিদ বাজারি,  মোঃ খসরু ভূইয়া (৪৫), পিতা-মৃত আব্দুল হামিদ ভূইয়া  মোঃ মাসুদ রানা(৪২), পিতা-মৃত আব্দুল বারিক, সর্ব সাং-চং শোলাকিয়া, মোঃ নজরুল ইসলাম (৫০), পিতা-মৃত রহিম বক্স, সাং-গালিম গাজী(মহিনন্দ), সর্ব থানা ও জেলা-কিশোরগঞ্জ, মোঃ আব্দুস সালাম(৩১), পিতা-মোঃ আব্দুল হামিদ, সাং-পূর্ব হাত্রা পাড়া (খাদির জঙ্গল), মোঃ কবির মিয়া(২২), পিতা-মৃত ইউসুফ আলী, সাং-দক্ষিন হাত্রা পাড়া (খাদির জঙ্গল) ও মোঃ লালন মিয়া (২২), পিতা-মৃত সুরুজ মিয়া, সাং-গালিম গাজী (খাদির জঙ্গল), সর্ব থানা-করিমগঞ্জ, জেলা-কিশোরগঞ্জ’কে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক দল জুয়া খেলার নগদ ৩৬ হাজার ৫৮৫টাকা ও ২ বান্ডিল তাস’সহ গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে দীর্ঘদিন যাবৎ এলাকায় টাকার বিনিময়ে জুয়া খেলে আসছিল বলে স্বীকার করে। উক্ত বিষয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার সদর থানায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com