মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০১:৫০ অপরাহ্ন

কিশোরগঞ্জে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে ৩ জনের প্রাণহানি

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ১৩১ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে সিএনজিচালিত অটোরিকশার চালক ও যাত্রী মা-মেয়ে নিহত হয়েছেন। এছাড়া, আরও তিনজন আহত হয়েছেন। সোমবার বিকাল ৩টার দিকে সদর উপজেলার কামালিয়ারচর এলাকায় কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন সদর উপজেলার চৌদ্দশত এলাকার গিয়াস উদ্দিনের ছেলে অটোরিকশার চালক বুলবুল (৪০) এবং পাকুন্দিয়া উপজেলার তালদশী গ্রামের আব্দুল হামিদের স্ত্রী (৬০) ও তার মেয়ে জেসমিন (২৭)। আহতরা হলেন জেসমিনের ছোট বোন মুক্তা (২২), জেসমিনের ছেলে (৪) ও পথচারী সিদ্দিক মিয়া (৬০)।

 

পুলিশ জানায়, জেসমিন তার মা, বোন ও ছেলেকে নিয়ে অটোরিকশায় করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে পাকুন্দিয়ার বাড়িতে যাচ্ছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা ট্রাকের (ঢাকা মেট্রো ট-১১-৭৯৩২) সাথে তাদের অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গাড়িটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই জেসমিন ও তার মা মারা যান। পরে আহতদের কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় চালক বুলবুলের মৃত্যু হয়।

 

সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমান জানান, এ ঘটনায় ট্রাক ও চালকের সহকারীকে হাইওয়ে পুলিশ আটক করেছে। তবে চালক পালিয়ে গেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com