শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০১:৩৭ অপরাহ্ন

কিশোরগঞ্জে নতুন গ্রাহক সন্ধ্যানে ভিন্ন রকম প্রচারে অগ্রণী ব্যাংক

মো: আল-আমীন, স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় শুক্রবার, ২৯ জুলাই, ২০২২

কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার অগ্রণী ব্যাংক শাখার কার্যক্রম শুরু হয়েছে চলতি বছরের ১৮ এপ্রিল। ইতিমধ্যে গ্রাহকদের ব্যাংকিং খাতে সরকারি সকল সেবা সহ অগ্রণী ব্যাংকের সব ধরণের সেবা দিচ্ছে প্রতিষ্ঠানটি।

শুক্রবার (২৯ জুলাই) সকালে অগ্রণী ব্যাংক স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ কিশোরগঞ্জ আঞ্চলিক কমিটির সদস্যরা নতুন এ শাখার প্রচারের জন্য ভিন্ন রকম প্রচারণা চালিয়েছে।

সকাল ১১টায় পিরিজপুর বাজারস্থ অগ্রণী ব্যাংক শাখা কার্যালয়ের সামনে থেকে ব্যাংকিং সেবার বিভিন্ন বাক্য সম্বলিত ফেস্টুন নিয়ে বাজারে র‌্যালী করেন। ছোট-বড় বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে গিয়ে নতুন ব্যাংক একাউন্ট খোলা, আমানত সংগ্রহ ও বৈদেশিক রেমিট্যান্স গ্রহণকারীদের তালিকাও করতে দেখা গেছে।

এসময় অগ্রণী ব্যাংক স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ কিশোরগঞ্জ আঞ্চলিক কমিটির সদস্যরা ব্যাংকের বিভিন্ন ধরণের সুযোগ সুবিধা বিষয়ে গ্রাহকদের সাথে কথা বলেন এবং প্রায় ১০০ জন গ্রাহককে নতুন একাউন্ট করান।

কিশোরগঞ্জে নতুন গ্রাহক সন্ধ্যানে ভিন্ন রকম প্রচারে অগ্রণী ব্যাংক

বিকেলে সংগঠনের সদস্যরা হাতে ফেস্টুন নিয়ে রিক্সায় চড়ে গ্রামে গ্রামে প্রচার চালান। প্রায় ঘণ্টাখানেক পিরিজপুর বাজার ও ইউনিয়নের একাধিক গ্রামে এ প্রচার চালানো হয়।

অগ্রণী ব্যাংক করিমগঞ্জ শাখার ব্যবস্থাপক ও অগ্রণী ব্যাংক স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ কিশোরগঞ্জ আঞ্চলিক কমিটির সহ-সভাপতি শাহাদাৎ হোসেন লিটন জানান, অগ্রণী ব্যাংককে জনবান্ধব করার জন্য এবং ব্যাংকের সকল সেবা মানুষের কাছে পৌঁছে দিতে আমরা বদ্ধপরিকর।

তিনি আরও জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শকে মনে প্রাণে লালন ও বঙ্গবন্ধুর অর্থনৈতিক দর্শন’কে ব্যাংকিং খাতে স্থায়ীভাবে প্রতিষ্ঠা করণে এবং ব্যাংকিং সেক্টরে স্বাধীনতা অপশক্তিকে রুখতে তারা সময় কাজ করবে।

বাজিতপুর উপজেলার পিরিজপুর বাজারস্থ নতুন শাখার ব্যবস্থাপক এমদাদুল হক ভূঁইয়া জানান, অগ্রণী ব্যাংক দেশের বৃহত্তম রাষ্ট্রীয় মালিকানাধীন একটি ব্যাংক এবং পিরিজপুর বাজারের শাখাটি একটি পূর্ণাঙ্গ শাখা। অত্র শাখায় এলাকাবাসীকে ব্যাংকের সকল আধুনিক সেবা গ্রহণ করার জন্য তিনি আহবান করেছেন।

কিশোরগঞ্জে নতুন গ্রাহক সন্ধ্যানে ভিন্ন রকম প্রচারে অগ্রণী ব্যাংক

এসময় প্রচারণায় অংশগ্রহণ করেন, অগ্রণী ব্যাংক কটিয়াদী শাখার ব্যবস্থাপক ওয়াহিদুজ্জামান খান, করিমগঞ্জ শাখার ব্যবস্থাপক শাহাদাৎ হোসেন লিটন, নিকলি শাখার ব্যবস্থাপক ওয়ালিউল্লাহ, মির্জাপুর শাখার ব্যবস্থাপক মাসউদুর রহমান, কুরিয়ারচর শাখার ব্যবস্থাপক শামীম আশরাফ, হোসেনপুর শাখার প্রিন্সিপাল অফিসার সাইফুল আলম, কিশোরগঞ্জ শাখার প্রিন্সিপাল অফিসার মোজাম্মেল হক, বাজিতপুর শাখার প্রিন্সিপাল অফিসার আতিকুল ইসলাম, সিলেট স্টেশান রোড শাখার প্রিন্সিপাল অফিসার রিপন মাহমুদ, হোসেনপুর শাখার প্রিন্সিপাল অফিসার আনোয়ার জাহান, পিরিজপুর বাজার শাখার ব্যবস্থাপক এমদাদুল হক ভূঁইয়া, নিকলি শাখার সিনিয়র অফিসার শহীদুল্লাহ, করিমগঞ্জ শাখার সিনিয়র অফিসার তোফাজ্জল হোসেন, কটিয়াদী বাজার শাখার অফিসার দেবব্রত পাল, মির্জাপুর শাখার অফিসার আতিকুর রহমান রিপন, হোসেনপুর শাখার অফিসার টিটু ইসলাম, করিমগঞ্জ শাখার অফিসার রাকিবুল মাহমুদ, মঠখোলা শাখার সিনিয়র অফিসার মো: জমাত উল্লাহ, ও কুলিয়ারচর শাখার অফিসার শামছুল আলম।

উল্লেখ্য, চলতি বছরের ২০ জুলাই অগ্রণী ব্যাংক স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ কিশোরগঞ্জ আঞ্চলিক কমিটি গঠন করা হয়। অগ্রণী ব্যাংক কটিয়াদী শাখার মো: ছাইদুর রহমান কে সভাপতি ও মির্জাপুর শাখার ওবায়দুল হক কে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেন তারা।

অগ্রণী ব্যাংক স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের প্রাতিষ্ঠানিক কমিটির সভাপতি মো: জাকির হোসেন ও সাধারণ সম্পাদক মাহফুজুর রহমাান জুয়েল আগামী ১ (এক) বছরের জন্য এ কমিটি’র অনুমোদন দেয়।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2022 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: