শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ০৭:০৪ অপরাহ্ন

সর্বশেষ খবর :
এবার করোনায় আক্রান্ত মাশরাফীর বাবা-মা বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী আজ চীন চায় ট্রাম্প নির্বাচনে হেরে যাক : মার্কিন গোয়েন্দা দল বা দেশের বিপদে ডাক পড়লে সবার আগে রাজপথে থাকবো: সোহেল তাজ ক্রসফায়ার বাণিজ্যে ওসি প্রদীপের দুই সিন্ডিকেট মাহবুব কবীর মিলনের বদলি নিয়ে সোশাল মিডিয়ায় কেন হৈচৈ? করোনায় বাংলাদেশি গবেষণা: দুই ওষুধে সেরে উঠছেন বয়স্ক রোগী হোসেনপুরে শহীদ শেখ কামাল এর ৭১তম জন্মবার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপণ কর্মসূচির শুভ উদ্বোধন ওসি প্রদীপসহ ৭ আসামির রিমান্ডের আদেশ পরিবর্তন সরকারি মেডিকেলে হাইফ্লো কেনোলা মেশিন দিল কিশোরগঞ্জ মুক্তিযোদ্ধা যুব কমান্ড

কিশোরগঞ্জে নার্স শাহীনুর আক্তার তানিয়াকে চলন্ত বাসে ধর্ষণ ও হত্যা মামলায় চার্জশীট দাখিল

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০১৯
  • ৬৬৪ বার পড়া হয়েছে

ডেস্ক নিউজ :

কিশোরগঞ্জে চলন্তবাসে নার্স শাহীনুর আক্তার তানিয়া ধর্ষণ ও হত্যা মামলায় স্বর্নলতা বাসের চালক, হেলপারসহ ৯ আসামির বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেছে কিশোরগঞ্জ জেলা পুলিশ।

আজ দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা (ওসি-তদন্ত) সারোয়ার জাহান কিশোরগঞ্জের অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আল মামুনের কাছে চার্জশিট দাখিল করেন। চার্জশীটভুক্ত আসামি- স্বর্ণলতা বাসের চালক নুরুজ্জামান নুরু, হেলপার লালন মিয়া ও বোরহান উদ্দিন, বাস মালিক আল মামুন, রফিকুল ইসলাম রফিক, খোকন মিয়া, বকুল মিয়া, আল আমিন ও স্বর্ণলতা বাসের এমডি পারভেজ সরকার পাভেল। ধর্ষণ ও হত্যার সরাসরি সম্পৃক্ত আসামী বোরহান উদ্দিনসহ তিন আসামীকে পুলিশ এখনো গ্রেফতার করতে পারেনি। মামলার চার্জশীটে উল্লেখ্য করা হয়, স্বর্ণলতা বাসের চালক নুরুজ্জামান নুরু, হেলপার লালন মিয়া ও বাস চালকের খালাতো ভাই বোরহান উদ্দিন ধর্ষণ ও হত্যার ঘটনায় সরাসরি সম্পৃক্ত ছিলেন। অন্য ৬ আসামী ধর্ষণ ও হত্যার ঘটনায় সহায়তা করে।

পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বলেন- নার্স তানিয়া ধর্ষণ ও হত্যা মামলায় স্বর্নলতা বাসের চালক, হেলপারসহ ৯ আসামির বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেছে পুলিশ। এ ঘটনায় ৬ জনকে গ্রেফতার করা হয়েছে এবং বাকি ৩ আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত ৬ মে রমজান মাসে রাতে ঢাকা থেকে স্বর্ণলতা পরিবহনের একটি বাসে কিশোরগঞ্জের কটিয়াদীতে গ্রামের বাড়ি যাওয়ার পথে ধর্ষন ও হত্যার শিকার হন কটিয়াদী উপজেলার লোহাজুড়ি ইউনিয়নের বাহেরচর গ্রামের গিয়াস উদ্দিনের মেয়ে ঢাকার কল্যাণপুর এলাকার ইবনেসিনা হাসপাতালের সিনিয়র নার্স শাহিনুর আক্তার তানিয়া।তানিয়াকে বহনকারি স্বর্ণলতা পরিবহনের বাসটি কটিয়াদী বাসস্ট্যান্ডে আসার পর বাসের অন্য যাত্রীরা নেমে যায়। কটিয়াদী থেকে বাজিতপুর উপজেলার পিরিজপুর বাসস্ট্যান্ডে যাওয়ার পথে গজারিয়া বিলপাড় এলাকায় বাসের চালক ও সহকারিরা তানিয়ার উপর পাশবিক নির্যাতন চালায়। পরে তানিয়ার লাশ কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সে রেখে পালিয়ে যায় তারা।

উক্ত ঘটনায় নিহতের বাবা গিয়াস উদ্দিন বাদী হয়ে সে রাতেই ৪ জনের নামে বাজিতপুর থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় বাসের চালক নুরুজ্জামান নুরু, হেলপার লালন মিয়া ও বাসের মালিক আল মামুনসহ ৬ আসামী কিশোরগঞ্জ কারাগারে রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com