সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৮:১২ অপরাহ্ন

কিশোরগঞ্জে নিউজবাংলার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
কিশোরগঞ্জে নিউজবাংলার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কিশোরগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকমের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে আজ শুক্রবার (১ অক্টোবর) সকাল ১১ টায় জেলা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে আলোচনা সভা এবং কেক কাটার আয়োজন করা হয়। সিনিয়র সাংবাদিক সাইফউদ্দীন আহমেদ লেনিনের সভাপতিত্বে এবং নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকমের জেলা প্রতিনিধি রাকিবুল হাসান রোকেল এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য রাষ্ট্রপতিপুত্র রেজওয়ান আহাম্মদ তৌফিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জিল্লুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মুস্তাক সরকার, কিশোরগঞ্জ সরকারি মহিলা কলেজের ভাইস-প্রিন্সিপাল ফজলুল হক সাগর, জেলা আওয়ামী লীগের সহ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু সাঈদ ইমাম ও জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ তৌফিক নিউজ বাংলা টুয়েন্টি ফোরের সংবাদের ভূয়শি প্রশংসা করে বলেন, এই সংবাদ মাধ্যমটি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে খুব অল্প সময়ের মধ্যে অগণিত পাঠকের মন জয় করতে সক্ষম হয়েছে। আগামীতেও এ ধারা অব্যাহত রাখবে বলে তিনি প্রত্যাশা করেন। তিনি কিশোরগঞ্জ প্রতিনিধিকে উদ্দেশ্য করে বলেন, বস্তুনিষ্ঠ সংবাদের মাধ্যমে কিশোরগঞ্জকে যেমন তুলে ধরতে হবে, তেমনি এখানকার সমস্যাগুলোও তুলে আনতে হবে।

 

বিশেষ অতিথির বক্তব্যে জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জিল্লুর রহমান বলেন, সাংবাদিকরা সমাজের দর্পন। কারও দ্বারা প্রভাবিত না হয়ে সাংবাদিকরা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করলে দেশ ও সমাজ উপকৃত হবে।

 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জিটিভির জেলা প্রতিনিধি সোহেল চৌধুরী, মানবজমিন পত্রিকার স্টাফ রিপোর্টার আশরাফুল ইসলাম, দৈনিক জনকণ্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি মাজহার মান্না, দৈনিক দেশ রূপান্তর পত্রিকার জেলা প্রতিনিধি শহীদুল ইসলাম পলাশ, দৈনিক দিনকাল পত্রিকার জেলা প্রতিনিধি সালেহ বাবুল, দৈনিক জনবাণী পত্রিকার জেলা প্রতিনিধি এম এ আজিজ, চ্যানেল টোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি খায়রুল আলম ফয়সাল, দৈনিক অগ্রসর পত্রিকার জেলা প্রতিনিধি মো. আল-আমিন প্রমুখ।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: