বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৩:০৯ অপরাহ্ন

কিশোরগঞ্জে প্রাথমিক শিক্ষকদের গেট-টুগেদার ও শীতকালীন পিঠা উৎসব অনুষ্ঠিত

মো: আল-আমীন, কিশোরগঞ্জ
  • আপডেট সময় সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৪৩ বার পড়া হয়েছে
কিশোরগঞ্জে প্রাথমিক শিক্ষকদের গেট-টুগেদার ও শীতকালীন পিঠা উৎসব অনুষ্ঠিত

কিশোরগঞ্জে প্রাথমিক শিক্ষা পরিবারের শিক্ষকদের গেট-টুগেদার ও শীতকালীন পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে। এতে ২৬টি সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩০ রকমের বাহারি পিঠা তৈরি করে স্টল সাজিয়েছিল।

রোববার (১৪ ফেব্রুয়ারি) বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে গতিশীল কর্মপরিবেশ বৃদ্ধির লক্ষ্যে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়ন এর এসআই সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ আয়োজন সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানটির আয়োজক ছিল কিশোরগঞ্জ সদর উপজেলার কড়িয়াইল ক্লাস্টারের শিক্ষকবৃন্দ ও সহযোগিতায় ছিল সদর উপজেলা সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ আবুল বাশার মৃধা।

 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন করেন কিশোরগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সুব্রত কুমার বণিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা এনামুল হক খান ও ইউআরসি ইন্সট্রাক্টর শামসাদ জাহান।

 

পিঠা উৎসবে নানা জাতের ৩০ রকমের পিঠা তৈরি করেন ২৬টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ। নানা জাতের পিঠার মধ্যে ছিল ভাপা, পুলি, দুধপুলি, খেজুরের নাড়ু, নারকেলের নাড়ু , খেজুর পাতা, চিরুনি পিঠা, শামুক পিঠা, মালপোয়া, নারকেলের চাটনি, পাটিসাপটা, মসলা পিঠা, ভাপা পিঠা, খেজুর পাতা, চন্দ্রপুলি, অর্ধচন্দ্র পুলি, জামাই পিঠা ইত্যাদি।

 

আরও পড়ুন: কিশোরগঞ্জের তিন পৌরসভায় মেয়র হলেন যারা

অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ অংশ নেন। এছাড়াও হাড়ি ভাঙা প্রতিযোগিতা’সহ র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com
%d bloggers like this: