মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ১২:০৬ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে ভারোত্তোলন প্রশিক্ষণের উদ্বোধন, চলবে ১০ দিন

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
কিশোরগঞ্জে ভারোত্তোলন প্রশিক্ষণের উদ্বোধন, চলবে ১০ দিন

কিশোরগঞ্জ জেলার শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে শুরু হলো দশ দিনের ভারোত্তোলন প্রশিক্ষণ। বিকেলে এই প্রশিক্ষনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল কাদির মিয়া।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধিনে থাকা ক্রীড়া পরিষদের তৃণমূল প্রতিভা অন্বেষনের আওতায় এই প্রশিক্ষণের আয়োজন করে কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা। প্রশিক্ষণের প্রথমিক বাছাইয়ে জেলার ২৯ জন বালক এবং বালিকা অংশ নেয়। চূড়ান্ত ভাবে প্রশিক্ষণে জন্য ৬ জন বালক এবং ১০ জন বালিকা নির্বাচিত হন। প্রধান কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন জাতীয় ভারোত্তোলন কোচ শাহরিয়া সুলতানা সূচি। এছাড়া সহকারি কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন মোঃ আজহারুল ইসলাম খান। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সদস্য সাইফুল হক মোল্লা দুলু এবং সাইদুল হক শেখর, সাবেক খেলোয়াড় ফারুখ আহম্মেদ।

 

১০ দিনের এই ক্যাম্প সমন্বয়ের দায়িত্বে রয়েছেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসার আল-আমিন। তিনি জানান, কিশোরগঞ্জ জেলায় ২০১৮ সালে প্রথম ভারোত্তোলন প্রশিক্ষণের আয়োজন করা হয়। এরই মধ্যে দুই জন জাতীয় পর্যায়ে রেকর্ড সহ স্বর্ণ পেয়েছে। বাংলাদেশ সেনাবাহিনীতে খেলোয়াড় কোঠায় চাকরি হয়েছে আরো ৬ জনের। সম্ভাবনাময় এই খেলাকে এগিয়ে নিতে কিশোরগঞ্জ জেলা প্রশাসন, জেলা ক্রীড়া সংস্থা এবং জেলা ক্রীড়া অফিস থেকে সব সময় সহযোগিতা করা হয়। এছাড়া জাতীয় ক্রীড়া পরিষদ থেকে প্রতি বছর ভারোত্তোণ প্রশিক্ষণ ভেন্যু হিসেবে কিশোরগঞ্জকে নির্বাচন করায় কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

One response to “কিশোরগঞ্জে ভারোত্তোলন প্রশিক্ষণের উদ্বোধন, চলবে ১০ দিন”

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com
%d bloggers like this: