বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০৬:১৪ অপরাহ্ন

সর্বশেষ খবর :
আমরা বঞ্চিত মানুষের কথা বলি, সংগঠনের উদ্যোগে নিম্ন আয়ের ২০০টি পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ নিকলীতে ব্যক্তি উদ্যোগে কর্মহীন হতদরিদ্র মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ ভৈরবে মানবিক বাড়িওয়ালা দশ ভাড়াটিয়ার ভাড়া মওকুফ নিকলীতে ডাক্তারদের সুরক্ষায় এগিয়ে এলেন এমপি আফজাল ভৈরবে ইতালি প্রবাসীর অর্থায়নে তিনশতাধীক দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করোনার মধ্যেই সুখবর পেলো বাংলাদেশ করোনায় আক্রান্ত হয়ে কঙ্গোর সাবেক প্রেসিডেন্টের মৃত্যু কমলগঞ্জে হাটবাজারগুলোতে লোকসমাগম বৃদ্ধি কমলগঞ্জ পৌর মেয়র খাবার নিয়ে ছুটলেন কর্মহীনদের বাড়ি বাড়ি নিকলীতে কর্মহীন হতদরিদ্র মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ

কিশোরগঞ্জে মাদকের গডফাদার আটক!

মো: আল-আমীন
  • আপডেট সময় বুধবার, ৪ মার্চ, ২০২০
  • ৭৩৬ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জ জেলা শহরের নগুয়া বটতলা মোড় এলাকা থেকে ৩৭ কেজি গাঁজা, ২০ পিস ইয়াবা ও ২ হাজার টাকার জাল নোট’সহ মাদকের গডফাদার কাজল (৪৫) কে আটক করেছে র‌্যাব-১৪, কিশোরগঞ্জ ক্যাম্প।

বুধবার (৪ মার্চ) বিকেলে র‌্যাব-১৪, সিপিসি-২ ক্যাম্পে প্রেস বিফিং করে এ তথ্য জানানো হয়। র‌্যাব-১৪, সিপিসি-২ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র এডি চন্দন দেবনাথ জানান গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ চা বগান এলাকা থেকে মাদকদ্রব্য ইয়াবা, গাঁজা সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি ও খুচরা বিক্রয় করে থাকে। তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

সেমতে আজ বুধবার দুপুরে কিশোরগঞ্জ জেলা শহরের নগুয়া বটতলায় আসামী কাজল (৪৫) এর ভাড়া বাসায় তল্লাশী অভিযান পরিচালনা করে আসামী কামরুল ইসলাম কাজলকে আটক করা হয়। আসামী কাজল কিশোরগঞ্জের ভৈরব উপজেলার চন্ডিদার এলাকার মৃত আকরাম আলীর ছেলে। এসময় তাকে ও তার ঘর তল্লাশী করে ৩৭ কেজি গাঁজা, ২০ পিস ইয়াবা ও ২ হাজার টাকার জাল নোট পাওয়া যায়। আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ চা বাগান এলাকা থেকে প্রথমে সে গাঁজাগুলো সংগ্রহ করে ট্রাকযোগে নিয়ে আসে এবং পরবর্তীতে বিভিন্ন মাদক ব্যবসায়ীর কাছে বিক্রয় করার জন্যে অভিনব পদ্ধতি অবলম্বন করে বাজারের প্লাস্টিকের ব্যাগে ০১ কেজি করে গাঁজা বিক্রয়ের উদ্দেশ্য বহন করে নিয়ে যায়। ইতিপূর্বে তার বিরুদ্ধে আরও ৩টি মাদকের মামলা রয়েছে। র‌্যাব আরও জানিয়েছে উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য এগার লক্ষ দশ হাজার টাকা।

উক্ত ঘটনা সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কিশোরগঞ্জ জেলার মডেল থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com