শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৬:২৬ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে মাদ্রাসা শিক্ষার্থীদের শীতবস্ত্র ও মাস্ক বিতরণ করেছে মানবতার কল্যাণ ফাউন্ডেশন

মো: আল-আমীন, কিশোরগঞ্জ
  • আপডেট সময় রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ১৯৯ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জমানবতার কল্যাণ ফাউন্ডেশন নামে একটি সংগঠন মাদ্রাসার এতিম ও অসহায় শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে। এসময় করোনার প্রকূপ থেকে রক্ষার জন্য সকল শিক্ষার্থীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

 

গত শুক্রবার (২৭ নভেম্বর) কিশোরগঞ্জ সদরের যশোদল ইউনিয়নের মধুনগর তাহফিজুল কুরআন মাদরাসায় এ আয়োজনের ব্যবস্থা করা হয়। হাফেজ মাও. শাহ মো. শহিদুল্লাহ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আব্দুল হেলিমের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মানবতার কল্যাণ ফাউন্ডেশনের প্রধান উদ্যোক্তা মো: আবুল কালাম আজাদ, সহ-সভাপতি মো :মোস্তুফা কামাল, সহ-সাধারণ সম্পাদক মো: সাইফুল ইসলাম, যুগ্ম সম্পাদক মো: হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো: জুবায়ের আহম্মদ, সম্বনয়কারী মোঃ শফিকুল ইসলাম, হাফেজ মাওলানা ইমাম হোসেন’সহ প্রমুখ। এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন হাফেজ মাে. শামীম আহম্মদ, মাওলানা আনােয়ার হােসেন, হাফেজ মাওলানা নুর মোহাম্মদ, হাফেজ মাওলানা রফিকুল ইসলাম, মাওলানা জুনাইদ আহম্মেদ’সহ বিভিন্ন মাদ্রাসার মুহতামিমবৃন্দ ও ফাউন্ডেশনের সকল সদস্যবৃন্দ।

 

সংগঠনের সাধারণ সম্পাদক মো. আব্দুল হেলিম জানান, মানুষের পাঁশে দাঁড়ানোর জন্য আমাদের এ সংগঠন। অতীতের ন্যায় আমাদের সংগঠনের সকল কার্যক্রম সব সময় চালিয়ে যাবো- ইনশাল্লাহ। ইতিমধ্যে আমরা স্থানীয় অনেক অসহায় মানুষের পাঁশে দাঁড়িয়েছি। অনেক অস্বচ্ছল শিক্ষার্থীদের বই, খাতা, কলম’সহ যাবতীয় শিক্ষা সামগ্রী বিতরণ করছি।

 

মানবতার কল্যাণ ফাউন্ডেশনের প্রধান উদ্যোক্তা মো: আবুল কালাম আজাদ বলেন, উত্তর মধুনগর তাহফিজুল কুরআন মাদ্রাসায় কিছু শিক্ষার্থী চলমান শীতে খুব কষ্টে রাত্রী যাপন করছে বিষয়টি শুনে আমাদের সংগঠনের সকলের সাথে আলোচনা করে তাদের জন্য কম্বলের ব্যবস্থা করেছি। ভবিষ্যতেও তাদের জন্য আমাদের সাহায্যের হাত চলমান থাকবে। এছাড়াও সমাজের বিত্তশালী, ব্যবসায়ী ও সমাজসেবকদের এতিম ও অসহায়দের পাঁশে দাঁড়ানোর আহবান জানান।

 

সংগঠনের সভাপতি জানান, আজকে আমাদের সামর্থনুযায়ী মাদ্রাসায় অধ্যায়নরত বাচ্চাদের মাস্ক ও কম্বল বিতরণ করছি। সৃষ্টিকর্তা চায় তো আগামী মাসে হিফজ বিভাগের কুরআন অধ্যায়নরত ১०० জন শিক্ষার্থীদের মাঝে পবিত্র কুরআন শরীফ বিতরণের করব-ইনশাল্লাহ।

 

উল্লেখ্য যে, মানবতার কল্যাণ ফাউন্ডেশন ২০১১ সালে প্রতিষ্ঠার পর থেকেই সমাজের বিভিন্ন অসহায় ও দরিদ্রদের সাহায্য সহযোগিতার সেবায় নিয়োজিত রয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com