বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৭:২৯ অপরাহ্ন

কিশোরগঞ্জে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ১৬ ডিসেম্বর, ২০১৮
  • ৪০৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক

কিশোরগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে আজ রোববার জেলা প্রশাসনের পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠন বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে দিবসটি উদযাপন করেছেন।

প্রত্যুষে শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে ৩১বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা করা হয়।

সকালে সরকারি গুরুদয়াল কলেজ মাঠের স্মৃতিসৌধে জেলা প্রশাসন, পুলিশ , পৌরসভা, আওয়ামী লীগ, বিএনপিসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধা জানান।

এর পর জেলা প্রশাসনের উদ্যোগে শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে আয়োজন করা হয় কুচকাওয়াজের। এ সময় জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী এবং পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন। এর পর বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে ডিসপ্লে প্রদর্শন করা হয়।

এ সময় সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য দিলারা বেগম আছমা, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার মো. আসাদ উল্লাহ, পৌর মেয়র মাহমুদ পারভেজ, জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক জহিরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আবদুল্লা আল মাসউদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহদী হাসান উপস্থিত ছিলেন।

amena.com.bd

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: