বুধবার, ২৯ জানুয়ারী ২০২০, ০৯:৫৬ অপরাহ্ন

সর্বশেষ খবর :
ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহে হবে আল্লামা আযহার আলী আনোয়ার শাহ হুজুরের জানাযা জেলা পর্যায়ে বিজ্ঞান বিষয়ক সেমিনার ও কুইজ প্রতিযোগিতায় কিশোরগঞ্জ টেক্সটাইল মিলস্ আদর্শ উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন দুই কোটি টাকা অর্থ আত্মসাৎ মামলায় কমলগঞ্জের দলই চা বাগানে প্রাক্তন ব্যবস্থাপকসহ ৩ জন জেলহাজতে সাকিবের শাস্তি কমাতে সংসদে প্রস্তাব, যা বললেন সাংসদ ক্রিকেটে বাজি ধরতে ব্যাংকের ৩ কোটি টাকা হাতিয়েছেন ইনচার্জ শামসুল! ৪ বলে ২ রান করতে পারলো না নিউজিল্যান্ড দুই দিনে হাসপাতাল বানিয়ে ফেললো চীন ! চলে গেলেন আল্লামা আযহার আলী আনোয়ার শাহ আজহারী জামায়াতের প্রোডাক্ট: ধর্ম প্রতিমন্ত্রী মৌলভীবাজারের কমলগঞ্জে ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত

কিশোরগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত

মো: আবদুল্লাহ আল মামুন পলাশ
  • আপডেট সময় সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯
  • ১৪৬ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জে যথাযোগ্য মর্যাদা ও উৎসবমুখর পরিবেশে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। দিবসটি উপলক্ষে জেলা প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠন বিভিন্ন কর্মসূচি পালন করেছে।

সোমবার (১৬ ডিসেম্বর) প্রত্যুষে শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে ৩১বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির সূচনা হয়। পরে সরকারি গুরুদয়াল কলেজ প্রাঙ্গণের শহীদ স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করা হয়। সকাল সাড়ে ৭টায় জেলা প্রশাসনের পক্ষ থেকে শহীদ স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পন করেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড ইউনিট, বিভিন্ন রাজনীতিক সংগঠন, সেচ্ছাসেবী সংগঠন, ও সাধারণ জনতা।

পরে শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে মুক্তিযোদ্ধা, পুলিশ, আনসার ভিডিপি, বিএনসিসি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের স্কাউট, রোভার গার্লস গাইড ও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের কুচকাওয়াজ প্রদর্শন ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়। কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শনীর পর শহরে এক বিজয় র‌্যালীর আয়োজন করা হয়। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমীতে গিয়ে শেষ হয়।

প্রতি বছরের ন্যায় এবার জেলার মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সম্মাননা ও বিভিন্ন উপহার প্রদান করা হয়। এ সময় আলোচনা বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো: সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. জিল্লুর রহমানসহ মুক্তিযোদ্ধা ও রাজনৈতিক ব্যক্তিবর্গ।

এছাড়াও মুক্তিযুদ্ধভিত্তিক আলোচনা সভা, চলচ্চিত্র ও আলোক চিত্র প্রদর্শন, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ প্রীতি ফুটবল অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2019 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com