বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০২:০৫ অপরাহ্ন

কিশোরগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী ও অস্ত্রধারী আটক

মো: আল-আমীন, স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় রবিবার, ১৯ জুন, ২০২২
কিশোরগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী ও অস্ত্রধারী আটক

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের অভিযানে দুটি গাঁজার গাছ’সহ এক মাদক ব্যবসায়ী ও একটি পাইপগান’সহ এক অস্ত্রধারীকে আটক করা হয়েছে। 

রোববার (১৯ জুন) গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-২ এর একটি চৌকস দল নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালিয়ে দুপুরে কিশোরগঞ্জ জেলার নিকলি উপজেলার মজলিশপুর মোড় হতে দামপাড়া ইউনিয়নে আলীয়াপাড়া গ্রামের মৃত: আ: মালেক এর ছেলে রকিল মিয়া (৪৩) কে একটি পাইপগান’সহ আটক করে। অপর এক অভিযানে আজ বিকেলে কিশোরগঞ্জ সদরের যশোদল মধ্যপাড়া এলাকা হতে স্থানীয় মৃত: আব্দুল বারিকের ছেলে মো: মানিক মিয়া (৩৫) কে দু’টি গাঁজার গাছ’সহ আটক করেছে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ শাহরিয়ার মাহমুদ খান এক প্রেস রিলিজে জানান, সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উৎঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। 

তিনি আরও জানান, মাদক ও অপরাধীদের বিরুদ্ধে র‌্যাবের এ ধরণের অভিযান অব্যাহত থাকবে। তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় ও নিকলি থানায় দুটি পৃথক মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2022 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: