শনিবার, ০৬ জুন ২০২০, ১০:০১ অপরাহ্ন

সর্বশেষ খবর :
ভৈরবে ৩মানব পাচারাকারিকে গ্রেফতার করায় র‍্যাবকে ধন্যবাদ জানালো হিউম্যান রাইটস বিশ্ব পরিবেশ দিবস ও জাতির পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষে কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি ধলাই নদীর পানি কমে বিপদ সীমার নিচে জলাবদ্ধতায় ফসলি জমি, বাড়িঘর ও রাস্তা নিমজ্জিত শ্রীমঙ্গলে একই ঘরে ঘুমন্ত মা ও মেয়ে খুন বছরের ২য় চন্দ্রগ্রহন আজ গত ২৪ ঘন্টায় বাড়িতেই মারা গেছেন ১৩ জন করোনা রোগী বাংলাদেশে করোনা রোগীর সংখ্যা ৬০ হাজার ও মৃত ৮০০ ছাড়াল ইমামের গলায় জুতার মালা, চেয়ারম্যান-মেম্বারসহ গ্রেফতার ৩ অদম্য মেধাবী ছাত্রী কমলগঞ্জে উচ্চ শিক্ষা শেষে জজ হতে চায় কৃষকের মেয়ে ‘মুক্তা মল্লিক’ লালপুরে ক্ষুদ্র নৃ গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

কিশোরগঞ্জে সাত পুলিশ সদস্যের করোনাভাইরাস জয়

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় রবিবার, ৩ মে, ২০২০
  • ১১৭২ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জ জেলা পুলিশের আরও সাত সদস্য করোনাকে জয় করে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন । রোববার (৩ এপ্রিল) দুপুরে তারা বাড়ি ফিরেছেন। তাদের সবাই কিশোরগঞ্জ জেলার ভৈরব থানায় কর্মরত ছিলেন। তারা হলেন- কনস্টেবল আব্দুস সামাদ (৪৫), কবির (৩৫), জামাল উদ্দিন (৩৫), তানজিল আহমেদ (২৪), আমিনুল ইসলাম (২৮), আব্দুর রহিম (৩০) ও সোনিয়া আক্তার (২৬)।

 

গত ১৭ এপ্রিল কনস্টেবল আব্দুর সামাদের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। পরদিন তাকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসার পর গত ২৩ ও ২৮ এপ্রিল পুনরায় পরীক্ষা করে নেগেটিভ রিপোর্ট আসায় তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়। কনস্টেবল কবির ও জামাল উদ্দিনের দেহেও কোভিড-১৯ শনাক্ত হয় গত ১৭ এপ্রিল। তাদের ভৈরবের ট্রমা হাসপাতালে ভর্তি করা হয়। পর পর দুবার নেগেটিভ রিপোর্ট আসায় তাদেরও ছাড়পত্র দেয়া হয়।

 

এ দিকে গত ১৯ এপ্রিল কনস্টেবল তানজিল আহমেদ, আমিনুল ইসলাম, আব্দুর রহিম ও সোনিয়া আক্তার করোনায় আক্রান্ত হন। আইসোলেশনে থাকার পর গত ২৫ ও ২৯ এপ্রিল দুবার এ চারজনের নমুনা পরীক্ষা করে করোনাভাইরাস না পাওয়ায় তাদের ছাড়পত্র দেয়া হয়। এ সাতজনই আগামী ১৫ দিন তাদের বাড়িতে থাকবেন। তাদের আগে ভৈরব হাসপাতালের দুই উপ-পরিদর্শক করোনামুক্ত হন।

 

সিভিল সার্জন মো. মুজিবুর রহমান জানান, রবিবার শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে একজন ডাক্তারসহ মোট ১৩ জন করোনা আক্রান্ত সুস্থ হয়ে বাড়ি ফেরেন। এ নিয়ে জেলায় মোট ২৯ জন করোনা আক্রান্ত সুস্থ হয়ে বাড়ি ফেরেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com