রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৮:৫৩ অপরাহ্ন

কিশোরগঞ্জে স্ত্রী-সন্তানকে হত্যার দায়ে নজরুল ইসলামকে মৃত্যুদন্ড দিয়েছে আদালত

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৩৯ বার পড়া হয়েছে
কিশোরগঞ্জে স্ত্রী-সন্তানকে হত্যার দায়ে নজরুল ইসলামকে মৃত্যুদন্ড দিয়েছে আদালত

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় প্রতিবন্দী স্ত্রী রহিমা খাতুন ও শিশু সন্তানকে হত্যার দায়ে নজরুল ইসলামকে মৃত্যুদন্ড ও দুই লাখ টাকা জরিমানা করেছে আদালত।

গতকাল সোমবার সকালে কিশোরগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক মুহাম্মদ আব্দুর রহিম এই রায় ঘোষণা করেন। রায় ঘোষনার সময় আসামি নজরুল ইসলাম আদালতে উপস্থিত ছিলেন। আসামি নজরুল ইসলামের বাড়ি পাকুন্দিয়া উপজেলার এগারসিন্দুর ইউনিয়নের পাবদা গ্রামে।

 

মামলার বিবরণে জানা যায়, একই গ্রামের বুদ্ধি প্রতিবন্ধি রহিমা খাতুন (১৮) এর সরলতার সুযোগ নিয়ে নজরুল ইসলাম তার সাথে অবৈধভাবে দৈহিক সম্পর্ক গড়ে তুলে। এক পর্যায়ে রহিমা খাতুন গর্ভবতী হয়ে পড়লে বিষয়টি তার অভিভাবকদের নজরে আসে। এ নিয়ে সালিশ দরবারে নজরুল ইসলাম সম্পর্কের কথা স্বীকার করলে ২০১৬ সালের ১৬ নভেম্বর তাদের মধ্যে বিবাহ হয়। বিবাহের তিনদিন পর রহিমা একটি পুত্র সন্তানের জন্ম দেয়। ২০১৭ সালের ১৩ জানুয়ারী রহিমা খাতুন নিখোঁজ হয় এবং সাতদিন পর আঙ্গিয়াদী এলাকার বিলভরা গুদি বিলের পানিতে সন্তনসহ রহিমা খাতুনের লাশ ভেঁসে উঠে।

 

এর পরদিন ২২ জানুয়ারী রহিমা খাতুনের বড় ভাই আব্দুল আওয়াল বাদী হয়ে নজরুল ইসলামসহ তার পরিবারের চারজনকে আসামী করে পাকুন্দিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই বছরের ১৭ ফেব্রুয়ারী নজরুল ইসলাম গ্রেফতার হয় এবং পরে আদালতে দোষ স্বীকার করে স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করে। মামলার তদন্তকারী কর্মকর্তা পাকুন্দিয়া থানার আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ শাহাব উদ্দিন ২০১৮ সালের ২৪ জানুয়ারী নজরুল ইসলামকে একমাত্র আসামী করে অভিযোগপত্র দাখিল করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com
%d bloggers like this: