শনিবার, ০৬ জুন ২০২০, ১১:৩৬ অপরাহ্ন

সর্বশেষ খবর :
ভৈরবে ৩মানব পাচারাকারিকে গ্রেফতার করায় র‍্যাবকে ধন্যবাদ জানালো হিউম্যান রাইটস বিশ্ব পরিবেশ দিবস ও জাতির পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষে কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি ধলাই নদীর পানি কমে বিপদ সীমার নিচে জলাবদ্ধতায় ফসলি জমি, বাড়িঘর ও রাস্তা নিমজ্জিত শ্রীমঙ্গলে একই ঘরে ঘুমন্ত মা ও মেয়ে খুন বছরের ২য় চন্দ্রগ্রহন আজ গত ২৪ ঘন্টায় বাড়িতেই মারা গেছেন ১৩ জন করোনা রোগী বাংলাদেশে করোনা রোগীর সংখ্যা ৬০ হাজার ও মৃত ৮০০ ছাড়াল ইমামের গলায় জুতার মালা, চেয়ারম্যান-মেম্বারসহ গ্রেফতার ৩ অদম্য মেধাবী ছাত্রী কমলগঞ্জে উচ্চ শিক্ষা শেষে জজ হতে চায় কৃষকের মেয়ে ‘মুক্তা মল্লিক’ লালপুরে ক্ষুদ্র নৃ গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

কিশোরগঞ্জে হুমায়ুন সিদ্দিকী নামে করোনায় একজনের মৃত্যু

ডেস্ক নিউজ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২১ মে, ২০২০
  • ৪১৫ বার পড়া হয়েছে

শহীদ সৈয়দ নজরুল মেডিকেল কলেজ হাসপাতালে আইসোলেশনে থাকা হুমায়ুন সিদ্দিকী (৫৫) নামে এক করোনা রোগীর মৃত্যু হয়েছে। সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

 

আজ বৃহস্পতিবার (২১ মে) বিকাল সাড়ে ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মারা যাওয়া হুমায়ুন সিদ্দিকী কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার জয়সিদ্ধী ইউনিয়নের শ্যামপুর গ্রামের মৃত আব্দুল হাই সিদ্দিকীর ছেলে।

জানা যায়, মারা যাওয়া হুমায়ুন সিদ্দিকী তার ছোট ভাই শোয়েব সিদ্দিকী (৪৯) এর চিকিৎসার জন্য ঢাকায় গিয়েছিলেন। সেখানে করোনা সন্দেহে গত ১০ মে দুই ভাইয়ের নমুনা সংগ্রহ করা হয়। পরদিন ১১ মে পাওয়া রিপোর্টে তাদের দুইজনেরই কোভিড-১৯ পজেটিভ আসে। ঐদিনই তারা ঢাকা থেকে অ্যাম্বুলেন্সযোগে কিশোরগঞ্জে এসে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। এরপর থেকে দুই সহোদর সেখানে আইসোলেশনে ছিলেন।

 

তাদের মধ্যে হুমায়ুন সিদ্দিকীর অবস্থা বুধবার (২০ মে) সকাল থেকে অবনতি ঘটতে থাকে। অবশেষে চিকিৎসকদের সব প্রচেষ্টাকে ব্যর্থ করে দিয়ে বৃহস্পতিবার (২১ মে) বিকাল সাড়ে ৫টার দিকে না ফেরার দেশে তিনি পাড়ি জমান।

 

কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, মারা যাওয়া হুমায়ুন সিদ্দিকী করোনায় আক্রান্ত হলেও তার ডায়াবেটিসসহ আরো বিভিন্ন জটিল সমস্যা ছিল।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com