বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১২:২৭ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে ৪শ পিস ইয়াবা’সহ স্বামী-স্ত্রীকে আটক করেছে র‌্যাব

মো: আল-আমীন, কিশোরগঞ্জ
  • আপডেট সময় শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
কিশোরগঞ্জে ৪শ পিস ইয়াবা’সহ স্বামী-স্ত্রীকে আটক করেছে র‌্যাব

কিশোরগঞ্জে ৪শ পিস ইয়াবা’সহ স্বামী-স্ত্রী কে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প।

.

শবিবার (৩০ এপ্রিল) বিকেলে কিশোরগঞ্জ সদরের যশোদল মধ্যপাড়া থেকে মাদক ব্যবসায়ী মোঃ বিল্লাল মিয়া (৩৩), পিতা-মৃত ফুল মিয়া ও তার স্ত্রী ফেরদৌসী আক্তার (৩০) কে ৪শ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদকের কাজে ব্যবহৃত একটি মোবাইল এবং মাদক বিক্রির নগদ ৬ হাজার টাকা’সহ র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক দল তাদের গ্রেফতার করে। তারা দুজনই ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগরের সিংগারবিল পূর্বপাড়া এলাকার বাসিন্দা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীদ্বয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের কথা স্বীকার করে।

.

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের উপ-পরিচালক ও কোম্পানী কমান্ডার মেজর মো: শাহরিয়ার মাহমুদ খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে মাদকদ্রব্য ইয়াবা পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ীদের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

.

তিনি আরও জানান, মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। আটককৃতদের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2022 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: