বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০৫:৫৬ অপরাহ্ন

সর্বশেষ খবর :
ভৈরবে মানবিক বাড়িওয়ালা দশ ভাড়াটিয়ার ভাড়া মওকুফ নিকলীতে ডাক্তারদের সুরক্ষায় এগিয়ে এলেন এমপি আফজাল ভৈরবে ইতালি প্রবাসীর অর্থায়নে তিনশতাধীক দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করোনার মধ্যেই সুখবর পেলো বাংলাদেশ করোনায় আক্রান্ত হয়ে কঙ্গোর সাবেক প্রেসিডেন্টের মৃত্যু কমলগঞ্জে হাটবাজারগুলোতে লোকসমাগম বৃদ্ধি কমলগঞ্জ পৌর মেয়র খাবার নিয়ে ছুটলেন কর্মহীনদের বাড়ি বাড়ি নিকলীতে কর্মহীন হতদরিদ্র মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ কিশোরগঞ্জে ৮০ পিস বুপ্রেনরফিন ইনজেকশন’সহ আটক ১ হোসেনপুরে সামাজিক দূরত্ব নির্ণয় নির্দেশক চিহ্ন আঁকা শুরু করেছে পুলিশ, সাবান ও মাস্ক বিতরণ

কিশোরগঞ্জে ৬২৫ পিস ইয়াবাসহ দুই জনকে আটক করেছে র‌্যাব

ডেস্ক নিউজ
  • আপডেট সময় মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৯৪ বার পড়া হয়েছে

র‌্যাবের দুটি পৃথক অভিযানে কিশোরগঞ্জে ৬২৫ পিস ইয়াবাসহ মো. রোকন উদ্দিন (৩৪) ও মো. মাহমুদুল হাসান জনি (৩০) নামে দুই জনকে আটক করেছে র‌্যাব।

সোমবার (১০ ফেব্রুয়ারি) রাতে কিশোরগঞ্জ জেলা শহরের মনিপুরঘাট এবং মুকসেদপুর পল্লী বিদ্যুৎ এলাকায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের পৃথক অভিযানে তারা আটক হয়। ইয়াবাসহ আটক হওয়া দুই জনের মধ্যে মো. রোকন উদ্দিন জেলার কটিয়াদী উপজেলার দেওজান গ্রামের আব্দুল কাইয়ুমের ছেলে এবং মো. মাহমুদুল হাসান জনি ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার রাজগাতি বারপাড়া গ্রামের মৃত মতি মিয়ার ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২ জানায়, সোমবার (১০ ফেব্রুয়ারি) রাতে কিশোরগঞ্জ জেলা শহরের মনিপুরঘাট এবং পুলিশ লাইন পল্লী বিদ্যুৎ এলাকায় র‌্যাব দুটি পৃথক অভিযান করে। অভিযানে কিশোরগঞ্জ জেলা শহরের মনিপুরঘাট থেকে ৫৮৫ পিস ইয়াবাসহ মো. রোকন উদ্দিনকে আটক করা হয়। অন্যদিকে মুকসেদপুর পল্লী বিদ্যুৎ অফিসের সামনে থেকে ৪০ পিস ইয়াবাসহ মো. মাহমুদুল হাসান জনিকে আটক করা হয়। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে দু’জনেই ইয়াবা ক্রয়-বিক্রয় এর সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

এ ঘটনায় ইয়াবাসহ আটক হওয়া মো. রোকন উদ্দিন ও মো. মাহমুদুল হাসান জনির বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com