শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৮:৪১ পূর্বাহ্ন

কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

মো: আল-আমীন, স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় শুক্রবার, ২৪ জুন, ২০২২

পদ্মা সেতুর উদ্বোধন উদযাপনের প্রস্তুতি নিয়ে সংবাদ সম্মেলন করেছে কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগ।

শুক্রবার (২৪ জুন) সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. জিল্লুর রহমানের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাড. এমএ আফজল।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমাদের স্বাধীনতা ও সার্বভৌমত্বের প্রশ্নে যখনই দেশ সংকটে পড়েছে তখনই আওয়ামী লীগ অগ্রণী ভূমিকা পালন করেছে দেশের মানুষকে সাথে নিয়ে।

তিনি আরও বলেন, স্বাধীনতা পরবর্তী সময়ে যত অর্জন সাধিত হয়েছে তার মধ্যে স্বপ্নের পদ্মা সেতু অন্যতম। বহু ষড়যন্ত্রের পরেও আমাদের আশা আকাঙ্ক্ষার ও ভরসার আশ্রয়স্থল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল বাধা বিপত্তি পেরিয়ে যোগাযোগে অন্তর্ভুক্ত করে তাদের জীবনমান উন্নয়নে ভূমিকা রাখাসহ দেশের উন্নয়ন ও অগ্রগতিতে নতুন মাত্রা যোগ করেছে।

আগামীকাল স্বপ্নের সেতুটির উদ্বোধন হবে, সারাদেশের ন্যায় আমরাও আনন্দিত ও গর্বিত।

জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. সৈয়দ আশফাকুল ইসলাম টিটু বলেন, স্বপ্নের পদ্মা সেতুর উদযাপন উপলক্ষে জেলা আওয়ামী লীগ ব্যাপক প্রস্তুতি নিয়েছে। বর্ণাঢ্য আনন্দ র‍্যালি, আতশবাজি আয়োজনও করা হয়েছে। এ ছাড়াও ব্যাপকভাবে ব্যানার, ফেস্টুনে সারা শহরে সাজানো হয়েছে।

সংবাদ সম্মেলনে এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আহমেদ উল্লাহ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অজয় কর খোকন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওলাদ হোসেন’সহ ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীবৃন্দ।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2022 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: