বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৪:১০ পূর্বাহ্ন

কিশোরগঞ্জ টেক্সটাইল মিলস্ আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৩১তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় শনিবার, ৯ মার্চ, ২০১৯
কিশোরগঞ্জ টেক্সটাইল মিলস্ আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৩১তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

 

মো: আল-আমীন :

“অনুশীলনে পূর্ণতা আনে” এমন স্লোগানে আনন্দগণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে কিশোরগঞ্জ টেক্সটাইল মিলস্ আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৩১তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা। আজ ৯ মার্চ বিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে সারাদিন ব্যাপী স্কুলের ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণ করা হয়েছে।
দুই পর্বের অনুষ্ঠানের প্রথম পর্বে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ঢাকা বিভাগীয় পরিচালক এ্যাড. সৈয়দ আশফাকুল ইসলাম টিটু এবং পুরষ্কার বিতরণী পর্বে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. আতাউর রহমান খান। স্কুলটির ম্যানেজিং কমিটি’র সভাপতি ও যশোদল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শফিকুল হক বাবুল হাজীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহদী হাসান, বীর মুক্তিযোদ্ধা এবি সিদ্দিক, মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, জেলা মহিলা আওয়ামীলীগের সদস্য রাশিদা খানম, যশোদল ইউনিয়নের সাবেক চেয়ারম্যানবৃন্দ, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ ও স্থানীয় বিভিন্ন সংগঠনের রাজনৈতিক ব্যক্তিবর্গ।
অনুষ্ঠান উদ্বোধনের পূর্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক মো: আসাদুজ্জামান খান ও স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি বাবুল হাজী।
স্বাধীন বাংলাদেশের অস্থায়ী রাষ্ট্রপতি শহীদ সৈয়দ নজরুল ইসলামের হাতে গড়া কিশোরগঞ্জ টেক্সটাইল মিলস্ চালু করার পর সে স্কুলের কর্মচারীদের সন্তান ও এলাকাবাসীর সুবিধার্থে পরবর্তীতে ১৯৮৭ সালে এ স্কুলের জন্ম হয়। জন্মলগ্নের পর থেকেই স্কুলটি ভালো পড়াশুনা ও খেলাধূলা সহ সকল দিক দিয়ে সুনাম অর্জন করছে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

2 responses to “কিশোরগঞ্জ টেক্সটাইল মিলস্ আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৩১তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত”

  1. gerçekten veriyor tesekkür ederim??

  2. Çay veya Kahve istermisiniz Stalkerlar?

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2022 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: