শনিবার, ০৮ মে ২০২১, ১২:৩১ পূর্বাহ্ন

সর্বশেষ খবর :
কিশোরগঞ্জে ফোন করলেই পাওয়া যাবে ফ্রি এ্যাম্বুলেন্স সেবা কিশোরগঞ্জে মুক্তিযোদ্ধা যুব কমান্ডের উদ্যোগে ঈদ উপহার বিতরণ মালদ্বীপে ফের কারফিউ ঘোষণা অনিয়ন্ত্রিতভাবে পৃথিবীর দিকে ধেয়ে আসছে চীনা রকেট বেনাপোল পৌর ছাত্রলীগের উদ্যোগে ২শ’ পথচারী ও দুস্থদের মাঝে ইফতার বিতরণ অসহায় দিনমজুরদের মাঝে কুলিয়ারচর প্রবাসী মানব কল্যাণ ঐক্য ফ্রন্টের ইফতার বিতরণ কুলিয়ারচরে ভরাডুল একতা যুব সংগঠনের উদ্যোগে ৩০০ মানুষের ইফতার ও আর্থিক সহায়তা প্রদান ১০৫ কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার কর্মকর্তার পদায়ন জীবন সবার আগে, বেঁচে থাকলে আত্মীয়-স্বজনের সঙ্গে দেখা হবে: প্রধানমন্ত্রী ৩ শতাধিক পরিবারকে ঈদ উপহার দিল কুলিয়ারচর প্রবাসী সম্প্রীতি ফোরাম

কিশোরগঞ্জ-৫ আসনে নৌকার বিজয় নিশ্চিত করতে প্রচারনায় ব্যস্ত আফজাল হোসেন এম পি

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় শনিবার, ২২ ডিসেম্বর, ২০১৮
  • ৪৩২ বার পড়া হয়েছে

দিলীপ কুমার সাহা,নিকলী
কিশোরগঞ্জ-৫ (নিকলী-বাজিতপুর) আসনে নৌকার প্রার্থীর বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে মাঠে নেমেছেন নিকলী ও বাজিতপুর উপজেলার আওয়ামী লীগ নেতাকর্মীরা। তারা নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন। প্রতিটি গ্রামে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নৌকায় ভোট দিতে সবাইকে উদ্বুদ্ধ করছেন নির্বাচনী এলাকার নেতাকর্মীরা।
এ আসনে মনোনয়ন পেয়েছেন টানা দু’বারের এমপি আলহাজ্ব আফজাল হোসেন ।
নির্বাচনকে সামনে রেখে এলাকায় ব্যাপক তৎপরতা চালিয়ে যাচ্ছেন আওয়ামী লীগ প্রার্থী আফজাল হোসেন । নেতাকর্মীদের সাথে নিয়ে প্রচার-প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন তিনি।
নিকলী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কারার সাইফুল ইসলাম বলেন, আমরা ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয় সুনিশ্চিত করতে মাঠে কাজ করছি। মুক্তিযুদ্ধের চেতনায় প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থেকে ভোটযুদ্ধ জয়ী হওয়ার আহবান জানান তিনি।
উপজেলা আওয়ামী লীগ সভাপতি ইসহাক ভূইয়া বলেন, উপজেলার সব ইউনিয়নের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে আমরা দলীয় প্রার্থী ও নৌকার পক্ষে সোচ্চার হয়েছি।
উপজেলা মুক্তিযোদ্ধা কমা-ের সাবেক কমান্ডার আলহাজ্ব আবু বক্কার বলেন, সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার স্বার্থে দলীয় প্রার্থীর পক্ষে আমরা ঐক্যবদ্ধভাবে প্রচার-প্রচারণা চালাচ্ছি। এদেশের মাটি থেকে স্বাধীনতা বিরোধী অপশক্তিকে উৎখাত করা হবে। স্বাধীন দেশের মাটিতে স্বাধীনতাবিরোধীদের আর ঠাঁই হবে না। আমরা ১৯৭১ সালে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধে অংশ নিয়ে, লড়াই-সংগ্রাম করে এই দেশ স্বাধীন করেছিলাম। ২০১৮ সালে এই বিজয়ের মাসে অনুষ্ঠিত হতে যাচ্ছে সংসদ নির্বাচন। সেদিন পাকিস্তানী দোসররা যেভাবে মাথা নতো করতে বাধ্য হয়েছিল, ঠিক সেই ভাবে প্রস্তুত হয়ে আরেকটি লড়াইয়ে আমাদের জিততে হবে। সেটা হলো ৩০ ডিসেম্বর এর নির্বাচন।
উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ানম্যান কারার শাহরিয়া আহমেদ তুলিপ বলেন, মহাজোটের শরিক দলগুলোর সবাই আওয়ামী লীগের সঙ্গে নির্বাচনের মাঠে কাজ করছে। এছাড়া কৃষকলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধাদের সন্তানদের সংগঠনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারাও নৌকার পক্ষে কাজ করছেন।
আওয়ামী লীগ প্রার্থী আলহাজ্ব আফজাল হোসেন এমপি বলেন, ‘আমরা একযোগে মাঠে নেমে মানুষের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছি। আশা করছি, নৌকার বিজয় নিশ্চিত করতে পারব। বাঙ্গালী জাতি ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে ক্ষমতায় বসিয়ে অচেনা বাংলাদেশকে বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন। উন্নয়নের সেই ধারা অব্যাহত রাখতে মুক্তিযুদ্ধের চেতনায় জাতি আবারো ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয়কে নিশ্চিত করবে।

amena.com.bd

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: