বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৬:৫৯ অপরাহ্ন

কিশোরগঞ্জ-৫, উন্নয়নের বার্তা নিয়ে ভোটারদের কাছে আফজাল হোসেন এম পি

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় শনিবার, ২২ ডিসেম্বর, ২০১৮
  • ৪৬৬ বার পড়া হয়েছে

দিলীপ কুমার সাহা, নিকলী
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সারা দেশের মতো কিশোরগঞ্জ-৫ আসনে বইছে নির্বাচনী হাওয়া। ভোটের দিন ঘনিয়ে আসার সঙ্গে সঙ্গে বাড়ছে নির্বাচনী উত্তাপ। জেলার নিকলী-বাজিতপুর নিয়ে গঠিত কিশোরগঞ্জ-৫ আসন। আসনটিতে এবার বিভিন্ন দলের সাতজন প্রার্থী ভোটযুদ্ধে নেমেছেন। তারা সকাল থেকে গভীর রাত পর্যন্ত চালাচ্ছেন প্রচার-প্রচারণা।
তবে প্রচারণার ক্ষেত্রে এগিয়ে রয়েছেন আওয়ামী লীগ প্রার্থী জাতীয় সংসদের সরকার দলীয় এমপি আফজাল হোসেন। তফসিল ঘোষণার আগ থেকেই তিনি নির্বাচনী মাঠে রয়েছেন। তিনি প্রতিদিনই দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে গণসংযোগ করছেন। যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে। বিভিন্নস্থানে করছেন সভা, সমাবেশ। তুলে ধরছেন বর্তমান সরকারের নানা উন্নয়নের কর্মকা-ের ফিরিস্তি। নতুন করে দিচ্ছেন উন্নয়নের প্রতিশ্রুতি। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাইছেন নৌকা মার্কায় ভোট।
আসনটিতে আওয়ামী লীগ থেকে দুইবারের নির্বাচিত সাংসদ আফজাল হোসেন ১০ বছরে এলাকার ব্যাপক উন্নয়ন করেছেন। যার কারণে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীসহ সাধারণ মানুষের মাঝে তিনি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন।
আওয়ামী লীগ প্রার্থী আফজাল হোসেন এম পি বলেন, গত ১০ বছরে তিনি তাঁর নির্বাচনী এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন। বিশেষ করে সড়ক-সেতু-কালভার্ট, যোগাযোগ ব্যবস্থাসহ, নানা অবকাঠামো নির্মাণ, শিক্ষা, স্বাস্থ্য ও বিদ্যুৎ ব্যবস্থার উন্নয়ন হয়েছে। চলমান রয়েছে নিকলী- করিমগঞ্জ রাষ্ট্রপতি আব্দুল হামিদ সড়কের কাজ। এখনও অনেক কাজ চলমান রয়েছে। এলাকায় উন্নয়নে কারণে এবার নির্বাচনে তিনি বিপুল ভোটে জয়লাভ করবেন বলে আশা প্রকাশ করেছেন তিনি।

amena.com.bd

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: