বুধবার, ০৫ অগাস্ট ২০২০, ০৯:৪৯ অপরাহ্ন

কুমিল্লা মহাসড়কে আবারো প্রাণ হারোলো শিক্ষার্থী!

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ মার্চ, ২০১৯
  • ৪৭০ বার পড়া হয়েছে

আব্দুল্লাহ আল মানছুর:
পৃথক সড়ক দুর্ঘটনায় কুমিল্লা ঢাকা-চট্টগ্রাম রোডে দুই স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকালে কুমিল্লার সদর দক্ষিণ ও চান্দিনা উপজেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ ঘটনা ঘটে। দুই ছাত্রীর মৃত্যুর প্রতিবাদে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করেন শিক্ষার্থীরা। সকাল ১১টা থেকে এক ঘন্টারও বেশি সময় ধরে তারা সড়ক অবরোধ করেন। চান্দিনা থানার ওসি আবুল ফয়সল জানান, মঙ্গলবার সকাল ৯:৩০টায় চান্দিনা উপজেলার কুটুম্বপুর এলাকায় গ্যাসবাহী ট্রাকের চাপায় মাহমুদা আক্তার ইয়াসমিন নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছেন। মাহমুদা চান্দিনা উপজেলার নাজিরপুর গ্রামের মনির হোসেনের মেয়ে। সে কুটুম্বপুর হাইস্কুলের নবম শ্রেনীর ছাত্রী।

 

এ ঘটনাকে কেন্দ্র করে কুটুম্বপুর স্কুলের শিক্ষার্থীরা বিক্ষিপ্ত হয়ে উঠে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে টায়ারে আগুন জ্বালিয়ে প্রায় এক ঘণ্টা সড়ক অবরোধ করে রাখেন তারা।ওসি জানান, স্বাধীনতা দিবসের প্রোগ্রাম শেষে বাড়ি ফেরার পথে একটি গ্যাসবাহী ট্রাক চাপা দিলে ঘটনাস্থলে ওই ছাত্রী নিহত হয়। তারপর শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে। পরে শিক্ষার্থীদেরকে বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে দিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়।
এদিকে সদর দক্ষিণ থানার ওসি মিজানুর রহমান জানান-মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে সদর দক্ষিণ উপজেলার মোস্তাপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি লেগুনা খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই লেগুনায় থাকা রিনা সাহা নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ৫ জন। উভয় ঘটনায় পুলিশের পক্ষ থেকে মামলার প্রস্তুত্তি চলছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com