মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১২:৫০ অপরাহ্ন

কুলিয়ারচরের নারী সাংবাদিক ফারজানা ও তার পরিবারের সংবাদ সম্মেলন

আলী হায়দার, কুলিয়ারচর, কিশোরগঞ্জ
  • আপডেট সময় রবিবার, ২১ মার্চ, ২০২১
কুলিয়ারচরের নারী সাংবাদিক ফারজানা ও তার পরিবারের সংবাদ সম্মেলন

কিশোরগঞ্জের কুলিয়ারচরের স্থানীয় নারী সাংবাদিক ফারজানা আক্তার ও তার পরিবার, বড় ভাই ফারুক মাস্টারের বিরুদ্ধে হামলা, হয়রানি মূলক মিথ্যা মামলা, মারধরের প্রতিবাদ জানিয়ে ও বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে।

শনিবার (২০ মার্চ) দুপুর ১২ টার দিকে বড়খারচর নিজ বাড়িতে মা আনোয়ার বেগম (৬৫) তাদের ৪ ভাই ও তিন বোন যথাক্রমে ফারজানা আক্তার (৩৩) আফরোজা আক্তার আইরিন (৩০) রাকিবুর রহমান রফিক ( ২৭) সাকিবুর রহমান সফিক (২৫) পাপিয়া সুলতানা পলাশী (২৫) দোসর রহমান (২১) কিশোর রহমান (২১) উপস্থিত হয়ে ফারুক মাস্টারের বিরুদ্ধে এই সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলন তারা ফারুক মাস্টারের বিরুদ্ধে বিভিন্ন জাল দলিল, জাল এনআইডি, বিভিন্ন কর্মকর্তাদের জাল সিগনেচার ও জাল সনদ তৈরির বিভিন্ন কাগজপত্র জালিয়াতির ডকুমেন্টস তুলে ধরে বলেন, আমাদের বড় ভাই দীর্ঘ দিন যাবৎ জমিজমার জাল দলিল তৈরি করে জোরপূর্বক ভাবে আমাদের জমি দখলে করে আমাদের পরিবারের সকল সদস্যদের উপর বিভিন্ন সময়ে ১৯টি মিথ্যা মামলা, স্কুলের ছাত্রছাত্রীদের দিয়ে হামলাসহ মারধর ও প্রাননাশের হুমকি দিয়ে আসছে।

তারা বলেন, গত ১৯ মার্চ আমার তিন ভাই-বোন ১. রাকিবুর রহমান রফিক ২. সাকিবুর রহমান সফিক ৩. পাপিয়া সুলতানা পলাশী বিসিএস পরীক্ষার দেয় অথচ ওই দিনের ঘটনায় তাদের কে জড়িত করে থানায় মিথ্যা অভিযোগ দায়ের করা হয়। সে এর আগেও আমাদের মা’কে মারধর করে দুই দুইবার হসপিটালে ভর্তি করায়।

সাংবাদিক ফারজানা বলেন, সর্বশেষ ১৯ মার্চ এসব ঘটনার বিরুদ্ধের জেরে আমার পরিবারের উপর সে আবার হামলা চালায়। এসময় সে আমাকেও মারধর করে এবং আমার এক হাত ভেঙে দেয়। আমি হসপিটালে থেকে ছুটি নিয়ে সংবাদ সম্মেলন উপস্থিত হয়েছি। এসময় তারা আরও অভিযোগ করে বলেন, তাদের বড় ভাই ফারুক মাস্টার স্কুলের শতশত ছাত্রছাত্রীদের নামে বিভিন্ন ভূয়া সনদ তৈরি করে উপবৃত্তি টাকা সহ আমাদের পরিবারের সদস্যের ছবি ব্যবহার করে বিভিন্ন ভূয়া রেজিস্ট্রেশন করে বিভিন্ন সনদ, সার্টিফিকেট, এনআইডি, সিগনেচার জাল করে বিভিন্ন অপকর্ম আসছে।

সংবাদ সম্মেলন তারা মাননীয় প্রধানমন্ত্রীর কাছে এসব অপকর্মের সুষ্ঠ তদন্ত ও পরিবারের নিরাপত্তায় নিশ্চিত করণের আবেদন জানান এবং তাদের সাথে হওয়া বিভিন্ন কর্মকা-ের তদন্ত সাপেক্ষে কঠিন বিচারের দাবি করেন।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2022 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: