বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৬:২৮ অপরাহ্ন

কুলিয়ারচরে জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশুদিবস উদযাপন

আলী হায়দার, কুলিয়ারচর, কিশোরগঞ্জ
  • আপডেট সময় বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ১৫ বার পড়া হয়েছে
কুলিয়ারচরে জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশুদিবস উদযাপন

কিশোরগঞ্জের কুলিয়ারচরে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবর্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২১ উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসন কর্তৃক দিনব্যাপী নানান কর্মসূচি আয়োজন করা হয়েছে।

বুধবার (১৭ মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে তোপধ্বনি ও সকল সরকারি, আধা সরকারি, স্বায়ত্বশাসিত, বেসরকারি প্রতিষ্ঠান ও ভবনে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে জাতির পিতা জন্মবার্ষিকী দিবসের সূচনা হয়।

সকাল ৯ টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন কুলিয়ারচর উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, বাংলাদেশ আওয়ামী লীগ, কুলিয়ারচর পৌরসভা ও বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান সমূহ। পুষ্পস্তবক অর্পণ শেষে বঙ্গবন্ধুর আত্মার শান্তি কামনা ও বাঙালি জাতির মঙ্গল কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

সকাল সাড়ে ৯ টায় কুলিয়ারচর উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়াৎ ফেরদৌসীর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুলিয়ারচর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ইয়াসির মিয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলিয়ারচর থানা অফিসার ইনচার্জ (ওসি) এ.কে.এম সুলতান মাহমুদ, কুলিয়ারচর পৌর মেয়র সৈয়দ হাসান সারোয়ার মহসিন, কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা মোহাম্মদ ওমর খসরু, কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মুর্শিদ উদ্দিন আহমেদ, কুলিয়ারচর উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, মহিলা ভাইস চেয়ারম্যান সাঈদা খানম মুক্তা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার জিল্লুর রহমান, কুলিয়ারচর উপজেলা বিভিন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, মুক্তিযোদ্ধাবৃন্দ, বিভিন্ন ইউনিয়নে চেয়ারম্যান ও জনপ্রতিনিধিবৃন্দ, শিক্ষকবৃন্দ, সাংস্কৃতিক ব্যক্তিবর্গ ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এরপর বাদ জোহর শিশুদিবসের তাৎপর্য তুলে ধরে সকল মসজিদ/মন্দির ও বিভিন্ন উপাসনালয়ে বিশেষ মোনাজাত ও দুপুর ২ টায় হাসপাতাল ও এতিমখানায় উন্নতমানের খাবার পরিবেশন করা সহ দিনব্যাপী জন্মবার্ষিকী উপলক্ষে বিভিন্ন প্রতিষ্ঠানে স্থানীয় ভাবে সৌন্দর্যবর্ধন, সাজসজ্জা, আলোকসজ্জা, সকল শিক্ষা প্রতিষ্ঠানে নিজস্বভাবে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন ও স্ব স্ব দপ্তরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি উদ্ধৃতি, জন্মশতবার্ষিকী লোগো সম্বলিত নান্দনিক ড্রপডাউন ব্যানার সহ্য বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।

amena.com.bd

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Theme Customized by Le Joe
%d bloggers like this: