বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০১:৫১ অপরাহ্ন

সর্বশেষ খবর :

কুলিয়ারচরে নিজ ঘর থেকে তিন সন্তানের জনকের রহস্যজনক গলাকাটা লাশ উদ্ধার

আলী হায়দার, কুলিয়ারচর, কিশোরগঞ্জ
  • আপডেট সময় সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
কুলিয়ারচরে নিজ ঘর থেকে তিন সন্তানের জনকের রহস্যজনক গলাকাটা লাশ উদ্ধার

কিশোরগঞ্জের কুলিয়ারচরে নিজ ঘর থেকে দেলোয়ার হোসেন নামের তিন সন্তানের জনক, ব্যাগ ব্যবসায়ীর রহস্যজনক গলাকাটা লাশ উদ্ধার করেছে কুলিয়ারচর থানা পুলিশ।

নিহত দেলোয়ার হোসেন (৩৫) কুলিয়ারচর উপজেলা ছয়সূতী ইউনিয়নের মাধবদী মধ্যপাড়া গ্রামের মোঃ সিরাজ মিয়ার বড় ছেলে।

সোমবার (২০ সেপ্টেম্বর) ভোর রাত আনুমানিক ৪ টার দিকে কুলিয়ারচর উপজেলার মাধবদী গ্রামের নিজ বাড়িতে এই ঘটনা ঘটে।

নিহতের স্ত্রী আলপনা (২৫) জানান, ওই রাতে তারা একসাথে বারান্দার রুমে ঘুমিয়ে পড়েন। শেষ রাতে হঠাৎ চিৎকারের শব্দ শুনে পাশের রুমের গিয়ে দেখেন দেলোয়ার রক্তাক্ত অবস্থায় ছটফট করছেন। এ সময় তার চিৎকার শুনে শ্বশুর-শ্বাশুড়ি ছুটে আসেন। পরে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হসপিটালে নেওয়ার পথে মারা যায়।

নিহতের স্ত্রী ও ছোট ভাই মনির বলেন, দেলোয়ার হোসেন দীর্ঘ দিন যাবৎ মানষিক সমস্যায় ভুগছিলেন এবং প্রায়ই আত্মহত্যা করতে চাইতেন। তারা জানান দেলোয়ার হোসেনের ব্যবসায় ৩০ লাখেরও বেশি টাকা বাকি পড়ে ছিলো এবং ২০ লাখ টাকার মত আর্থিক দেনা ছিলো, মূলত এসব কারণে ও টেনশনে দেলোয়ার নিজের গলা কেটে আত্মহত্যা করে।

নিহতের বাবা সিরাজ মিয়া জানান, দেলোয়ার পুরান ঢাকার নয়া বাজার এলাকার একটি ব্যাগ তৈরীর কারখানা মালিক। সে গত শনিবার দিবাগত রাতে ঢাকা থেকে বাড়ি ফিরার একদিন পর নিজ ঘরে এই ঘটনাটি ঘটে। তার ব্যবসায় বড় ধরণের কোনো আর্থিক দেনা ছিলো এমন কিছু তিনি জানেন না, এমন কিছু হলে ছেলে অন্তত তাকে জানাতেন।

এলাকাবাসী সূত্র জানা যায়, দেলোয়ার অর্থিক ভাবে ভালো সচ্ছল ছিলো এবং ব্যবসায়ীক অবস্থা ভালো চলছিলো। সে কিছু মাস পূর্বেও ১২/১৪ লাখ টাকা দিয়ে জায়গা খরিদ করে।

এই বিষয়ে কুলিয়ারচর থানার ওসি তদন্ত মিজানুর রহমান বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: