বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

কুলিয়ারচরে ২৪ ঘন্টায় এক কৃষক ও এক কিশোরীর আত্মহত্যা

আলী হায়দার, কুলিয়ারচর, কিশোরগঞ্জ
  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ৪১ বার পড়া হয়েছে
কুলিয়ারচরে ২৪ ঘন্টায় এক কৃষক ও এক কিশোরীর আত্মহত্যা

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ২৪ ঘন্টা সময়ের মধ্যে এক কৃষক ও এক কিশোরী আত্মহত্যা করেছে। আত্মহত্যা করা দুজনই কুলিয়ারচর উপজেলার গোবরিয়া-আব্দুল্লাহপুরে ইউনিয়নের বাসিন্দা এবং দুজনই দীর্ঘদিন ধরে মানষিক সমস্যায় ভুগছিলেন।

পুলিশ সূত্রে জানা যায়, গত ১২ জুলাই দিবাগত রাত সন্ধ্যা ৭টা থেকে ৮ টার মধ্যে বৃষ্টি (১১) নামের এক কিশোরী উপজেলার ভাটি জগতচর গ্রামের নিজ বাসভবনে গলায় ওড়না প্যাঁচিয়ে আত্মহত্যা করে। সে এর আগেও একাধিকবার একই ভাবে আত্মহত্যার চেষ্টা করে এবং নিজ গায়ে আগুন দেওয়ারও মতোও ঘটনা ঘটায়। সে দীর্ঘদিন ধরে মানসিক সমস্যা ভুগছিলো। এই ঘটনায় পরিবারের কোনো সন্দেহ নেই মর্মে কুলিয়ারচর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করে মেয়ের বাবা রহুল আমিন।

এর আগে গত ১১ জুলাই দিবাগত রাত ১ টার দিকে একই ইউনিয়নের শফির উদ্দিন (৪৫) নামে এক কৃষক বিষপানে আত্মহত্যা করে। সে উপজেলার লক্ষ্মীপুর কাঁচারীপাড়া গ্রামের মৃত কিতাব আলীর ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, ১১ জুলাই সন্ধ্যা ৭ টার দিকে কৃষক শফির উদ্দিন তার নিজ বসত ঘরে ছটপট করতে থাকে। এ অবস্থায় তার ছোট ভাইয়ের স্ত্রী দেখতে পেয়ে চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এসে তার মুখ থেকে বিষের গন্ধ পেয়ে বুঝতে পারে সে বিষপান করে। পরে তাকে উদ্ধার করে মধ্যরাতে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওই কৃষকের পাকস্থলী ওয়াশ করে বিষ বের করেন। পরবর্তীতে রাত ১টার দিকে অটোরিকশা করে বাড়ি ফেরার পথে মারা যায়। সে দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন বলে জানা যায়। এই ঘটনায়ও পরিবারের কোনো সন্দেহ নাই মর্মে কুলিয়ারচর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করে।

এই বিষয়ে কুলিয়ারচর থানার ওসি তদন্ত মোঃ মিজানুর রহমান বলেন, দুটি ঘটনায় কুলিয়ারচর থানায় আলাদা আলাদা দুইটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে এবং লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com