মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০২:১২ পূর্বাহ্ন

কুলিয়ারচর উপজেলার ছয়সূতীর ইউপি চেয়ারম্যান সাময়িক বরখাস্ত

আলী হায়দার, কুলিয়ারচর, কিশোরগঞ্জ
  • আপডেট সময় মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ৩২৫ বার পড়া হয়েছে
চেয়ারম্যান
কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর মোঃ মিছবাহুল ইসলামের বিরুদ্ধে ভিজিপি কর্মসুচির খাদ্যশস্য বিতরণের অনিয়মের প্রমাণ পাওয়ায় সাময়িক বরখাস্ত করা হয়েছে ।
.
গত মঙ্গলবার (১৫ ডিসেম্বর) স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সহকারী সচিব সাক্ষরিত এক আদেশে এ তথ্য জানানো হয় । বরখাস্তের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুবাইয়াৎ ফেরদৌসী ।
.
প্রজ্ঞাপন থেকে জানা যায়, ছয়সূতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর মোঃ মিছবাহুল ইসলামের বিরুদ্ধে ভিজিপি কর্মসুচির খাদ্যশস্য বিতরণের অনিয়মের অভিযোগ স্থানীয় তদন্তে প্রমাণিত হয়েছে ।  জেলা প্রশাসক কিশোরগঞ্জ স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন, ২০০৯ এর ৩৪ (৪) (খ) ও (ঘ) ধারা অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের সুপারিশ করা হয়েছে ।
.
এ ব্যাপারে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান মীর মোঃ মিছবাহুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আমি এখনও তেমন কোনো চিঠি পাইনি এবং এই বিষয়ে তিনি কথা বলতে রাজি হয়নি।
.
এব্যাপারে কুলিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুবাইয়াৎ ফেরদৌসী বলেন, ছয়সূতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মীর মোঃ মিছবাহুল ইসলামকে সাময়িক বরখাস্তের বিষয়ে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সহকারী সচিব মোঃ আবু জাফর রিপন সাক্ষরিত একটি চিঠি পেয়েছি ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com