রবিবার, ০৯ মে ২০২১, ০৮:১৩ অপরাহ্ন

কেন্দুয়ায় সনাতন ধর্মাবলম্বীদের সাথে সামসুল কবির খানের মতবিনিময়

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮
  • ৪৪৩ বার পড়া হয়েছে

শেখ কামাল, কেন্দুয়া
সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে নেত্রকোনার কেন্দুয়া উপজেলার হিন্দু সম্প্রদায়ের লোকজনের সঙ্গে মতবিনিময় করেছেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনের আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী সামসুল কবির খান। এ উপলক্ষ্যে গতকাল মঙ্গলবার বিকেলে কেন্দুয়া পৌরসভার নতুন বাসস্ট্যান্ড এলাকায় এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। া
প্রবীণ শিক্ষক অনিল চন্দ্র ভদ্রের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন মনোনয়নপ্রত্যাশী ও জেলা আ.লীগের উপদেষ্টা সামসুল কবির খান।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন অধ্যাপক দুলাল কান্তি চৌধুরী,মুক্তিযোদ্ধা শাহজাহান মিয়া,কৃষকলীগের কেন্দ্রীয় নেতা মিজানুর রহমান ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রাখাল বিশ্বাস প্রমূখ।
এ সময় সামসুল কবির খানের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে উপজেলার ৪০টি পূজা মন্ডপের প্রতিটির সভাপতি ও সম্পাদকের হাতে নগদ ৩ হাজার টাকা করে অনুদান তুলে দেওয়া হয়। পরে তিনি পৌরসভার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন। এ সময় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধুরীসহ দলের নেতা-কর্মী ও সনাতন সম্প্রদায়ের লোকজন উপস্থিত ছিলেন।

amena.com.bd

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: